যুগ্ম সচিবের কক্ষ ভাঙচুর করায় ক্ষুব্ধ বিজেপি চেয়ারম্যান

0

বিডিজার্নাল প্রতিনিধি :

ক্ষুব্ধ হয়ে যুগ্ম সচিবের কক্ষে ভাঙচুর করায় উপমন্ত্রী আরিফ খান জয়ের সমালোচনা করেছেন জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ।

সোমবার দুপুরে তিনি তার ফেসবুক পেইজে এ সংক্রান্ত একটি নিউজের লিঙ্ক শেয়ার করে কিছু মন্তব্য করেছেন। পাঠকদের জন্য পার্থের সেই মন্তব্যগুলো এখানে হুবহু তুলে ধরা হলো:

“এটা আর এমন বড় কি, উপমন্ত্রী সাহেবতো আর মানুষ খুন করেননি, মাতাল হয়ে শিশুকে গুলি করেননি, শেয়ার মার্কেট ধ্বংস করেননি, BASIC ব্যাংক লুট করেননি , ইয়াবা ব্যাবসা করেননি, ব্যাংক এর মালিক হননি, এছাড়াও আরও যে শতশত গুণে সরকার দলীয় বহু নেতারা গুণান্বিত সেই গুণ তো দেখান নি। উপমন্ত্রী সাহেবের আচরণ দেখে কিছু কিছু ফ্ল্যাট এর মালিকের কথা মনে পরে যাদের বাড়ীর দারোয়ান স্যালুট না দিলে প্রচণ্ড ক্ষিপ্ত হয়ে উঠে …এর কারন সারা পৃথিবীতে ঐ একটা স্যালুটই উনি পান আর তখনি উনি নিজেকে সাহেব সাহেব মনে করেন।”

প্রসঙ্গত, যুব দিবসের অনুষ্ঠানের ব্যানারে নাম না থাকায় ক্ষুব্ধ হয়ে রবিবার যুগ্ম সচিবের কক্ষে চড়াও হন উপমন্ত্রী আরিফ খান জয়। নিজেই টেবিলের কাচ, কম্পিউটার, টেফিফোন সেট তছনছ করেন। ছুড়ে ফেলে দেন ফাইলপত্র। তালা লাগিয়ে দেন এক সহকারী সচিবের কক্ষে। একজন মন্ত্রীর এমন কর্মকাণ্ডে বিস্মিত হয়েছেন সচিবালয়ের কর্মকর্তা-কর্মচারীরা। ঘটনার পর পুরো সচিবালয়জুড়ে শুরু হয় আলোচনা-সমালোচনা। যদিও আরিফ খান জয় জানিয়েছেন ভুল বোঝাবুঝি থেকে এ ঘটনা ঘটেছে।

বিডিজার্নাল৩৬৫ডটকম// আরডি/ এসএমএইচ// ০২ নভেম্বর২০১৫।

Share.

Leave A Reply