অতি দ্রুতই পুরোদমে সুস্থ হয়ে অনুশলীনে যোগ দিবেন সাকিব

0

স্পোর্টস ডেস্ক:
সদ্য ইনজুরিতে পড়া সাকিব আল হাসান ফিটনেস ক্যাম্পে বেশ কয়েকদিন হলো দলের সঙ্গে যোগ দিতে পারেননি। তবে জানা যায় অতি দ্রুতই ইনজুরি সেরে মাঠে ফিরছেন এই বিশ্বসেরা অল-রাউন্ডার। আসছে অস্ট্রেলিয়ার বিপক্ষে ঘরের মাঠে টেস্ট সিরিজকে ঘিরে অনুশীলনে ব্যস্ত বাংলাদেশ দলের ক্রিকেটাররা। জানা যায়, বাসার সিঁড়ি থেকে নামতে গিয়ে পায়ের গোড়ালিতে চোট পান সাকিব। এর ফলে বেশ কয়েকদিন বিশ্রামে থাকছেন তিনি। তবে এখন আগের চেয়ে অনেকটাই সুস্থ আছেন। আশা করা যাচ্ছে ৫-৬ দিনের মধ্যেই সেরে উঠবেন মাগুরার এই সন্তান।

এদিকে প্রধান কোচ চন্দ্রিকা হাথুরুসিংহে না আসার কারণে এখনো পুরোপুরি অনুশীলন শুরু করেনি বাংলাদেশ দলের ক্রিকেটারা। কোচ আসার পরই ব্যাটিং-বোলিং ঝালাই করবে ক্রিকেটাররা। তাই পুরোপুরি সুস্থ হয়েই অনুশীলন শুরু করতে পারবেন সাকিব আল হাসান।

বাংলাদেশ দলের ফিজিও এবং ট্রেনার মারিও ভিল্লাভারায়ান আশা করছেন অতি দ্রুতই পুরোদমে সুস্থ হয়ে দলের সঙ্গে ক্যাম্পে যোগ দিবেন সাকিব। ট্রেনার মারিও আরো জানান, সম্পূর্ণ সুস্থ না হলেও দু-তিন দিনের মধ্যে হালকা অনুশীলন করবেন সাকিব এবং মঙ্গলবার থেকে সাইকেলিং করবেন তিনি।

অন্যদিকে কোচ হাথুরুসিংহে আসার আগ পর্যন্ত ব্যাটিং-বোলিং অনুশীলন শুরু না করার কথা থাকলেও, রবিবার ব্যাট ও বোলিং হাতে নেটে ঘাম ঝরান মুশফিক এবং মাশরাফিরা। ফিটনেস ক্যাম্পের পাশাপাশি নেটেও বেশ অনুশীলন করেন এই দুই অধিনায়ক।
কাওছার আক্তার মুক্তা // এসএমএইচ// সোমবার, ১৭ জুলাই ২০১৭

Share.

Comments are closed.