সিরাজগঞ্জে বন্যার পানিতে ডুবে বৃদ্ধা ও শিশুর মৃত্যু

0

নিজস্ব প্রতিবেদক :
সিরাজগঞ্জের উলাপাড়া ও চৌহালী উপজেলায় বন্যার পানিতে ডুবে এক বৃদ্ধা ও শিশুর মৃত্যু হয়েছে। আজ সোমবার সকালে ও গতকাল রবিবার সন্ধ্যায় এ দুটি ঘটনা ঘটে।

নিহতরা হলো উল্লাপাড়ার ডেফলবাড়ী গ্রামের মৃত আখের আলীর স্ত্রী অবিরন নেছা (৭০) ও চৌহালীর ঘোরজান ইউনিয়নের কাউছার আলীর ছেলে মুস্তাকিম (১১ মাস)।

এ ব্যাপারে উল্লাপাড়া ফায়ার সার্ভিসের ওয়ার হাউজ ইন্সপেক্টর দিয়ানাতুল দিনার জানান, রবিবার বিকেলে বৃদ্ধ অবিরন নেছা বাড়ির পাশে ডেফলবাড়ির কোলঘেসে বয়ে যাওয়া ফুলজোড় নদীতে পাট ধোয়ার কাজ করতে যায়। সন্ধ্যা হলেও সে আর বাড়ি না ফিরলে পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি শুরু করে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে ১ ঘন্টা চেষ্টা করেও তাকে খুঁজে পায়নি। সোমবার ভোর ৫টার দিকে বড়হর ইউনিয়নের ফুলজোড় নদীতে একটি ভাসমান লাশ দেখে পরিবারের লোকজন লাশটি উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, সাঁতার না জানা এই বৃদ্ধা বন্যার পানির স্রোতে পা পিঁছলে পানিতে পড়ে গিয়ে মারা যায়।

অপরদিকে চৌহালী উপজেলা স্বাস্থ্য সহকারী রিনা খাতুন জানান, রবিবার বিকেলে চৌহালীর বালিয়াকান্দি চরের শিশু মুস্তাকিম বাড়ির পাশের বন্যার পানিতে হামাগুড়ি দিয়ে পড়ে যায়। পরে রাতে তার লাশ ভেসে উঠলে স্থানীয়রা উদ্ধার করে। এ ঘটনা জানাজানি হলে এলাকাজুড়ে শোক ছড়িয়ে পড়ে।
কাওছার আক্তার মুক্তা // এসএমএইচ// সোমবার, ১৭ জুলাই ২০১৭

Share.

Comments are closed.