২০১৭ কুমিল্লা ভিক্টোরিয়ান্সের রিটেনশন খেলায়ার ইমরুল কায়েস

0

স্পোর্টস ডেস্ক: 

সৌম্য সরকারের উত্থানে জাতীয় দলে তামিমের সঙ্গ ছাড়তে হয়েছে ইমরুল কায়েসকে। তবে আবারও পুরনো সঙ্গীকে নিয়ে ইনিংস শুরু করার সুযোগ পাচ্ছেন তিনি। আগামী বিপিএলের পঞ্চম আসরে চিটাগং ভাইকিংস ছেড়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্সে খেলবেন ‘আইকন প্লেয়ার’ ড্যাশিং ব্যাটসম্যান তামিম ইকবাল। আর গত দুই মৌসুমের মত ইমরুলকে এবারও ধরে রেখেছে ২০১৫ চ্যাম্পিয়নরা।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অফিসিয়াল ফেসবুক পেইজে বিষয়টি নিশ্চিত করে ফ্র্যাঞ্চাইজিটি জানিয়েছে, ইমরুল ছাড়াও লিটন দাস ও মোহাম্মদ সাইফুদ্দিন এবারও কুমিল্লাতেই খেলবেন।

স্ট্যাটাসটিতে বলা হয়েছে, ‘বিপিএল মাতাতে আইকন খেলোয়ার তামিম ইকবালের সাথে ওপেনিং এ জুটি বাঁধবেন ২০১৫ বিপিএল এর সর্বোচ্চ রান সংগ্রকারী ইমরুল কায়েস। বিপিএল এর ২০১৭ আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের রিটেনশন খেলায়ার হিসাবে খেলবেন ইমরুল কায়েস, লিটন দাস, ও মোহাম্মদ সাইফউদ্দিন। দেশসেরা এই তিন খেলোয়ারকে পেয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্স আনন্দিত। এখন শুধুই শিরোপা পুনরুদ্ধারের অপেক্ষা। চল সবাঁই আরও একবার উইন অর উইন শ্লোগানে ইমরুল কায়েস সহ সবাইকে বরণ করি। ‘

আগামী ৪ নভেম্বর বিপিএলের পঞ্চম আসর মাঠে গড়াতে যাচ্ছে। প্রথমবারেই দলকে শিরোপা এনে দেওয়া অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা এবার কুমিল্লার হয়ে খেলবেন না বলে জানিয়ে দিয়েছেন। তাই এবার ‘আইকন’ ক্রিকেটার হিসেবে তামিমকেই বেছে নিয়েছে ফ্র্যাঞ্চাইজিটি। জাতীয় দলের এই ড্যাশিং ওপেনার বর্তমান ফর্মের তুঙ্গে আছেন। তামিমকে পেয়ে আত্মবিশ্বাসী কুমিল্লার চোখ এখন শিরোপা পুনরুদ্ধারে।

Share.

Comments are closed.