বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে আসছেন অরিজিৎ সিং

0

স্পোর্টস ডেস্ক: 

নিরাপত্তাসহ বিভিন্ন কারণে গত আসরে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান হয়নি। তবে পঞ্চম আসরে জমকালো উদ্বোধনী অনুষ্ঠান আয়োজনের কথা ভাবছে বিপিএল গভর্নিং কাউন্সিল। আর এই অনুষ্ঠানে দেশি-বিদেশি নামকরা শিল্পীদের আনার চেষ্টা করা হবে বলে জানা গেছে।

ভারতের জনপ্রিয় গায়ক অরিজিৎ সিংকে প্রায় নিশ্চিত করেছে বিপিএল গভর্নিং কাউন্সিল। এছাড়া বলিউড অভিনেত্রী কারিনা কাপুর ও শিল্পা শেঠিদের আনার চেষ্টা করা হচ্ছে।

বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে কী থাকছে জানতে চাইলে গতকাল সোমবার গুলশানে নিজের কার্যালয়ে বিপিএলের গভর্নিং কাউন্সিলের সদস্য শেখ সোহেল বলেন, বাংলাদেশ ও ভারতের শিল্পীদের নিয়ে আমরা জমকালো অনুষ্ঠান করতে চাই। ভারত থেকে এরই মধ্যে অরিজিতের সঙ্গে আলোচনা চূড়ান্ত হয়েছে। ক্যাটরিনা কাইফের সঙ্গে যোগাযোগ করা হলেও ওই সময় তিনি ব্যস্ত থাকবেন। কারিনা কাপুর ও শিল্পা শেঠির সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি। তাদের সময় পাওয়া কঠিন। এছাড়া ভারতের একটি ড্যান্স গ্রুপও পারফর্ম করতে পারে।

তিনি বলেন, দেশি শিল্পীদের মধ্যে রুনা লায়লা, সাবিনা ইয়াসমিন ও মমতাজের সঙ্গে আমরা কথা বলব।

এদিকে উদ্বোধনী অনুষ্ঠানের টিকিটের দাম রাখা হয় অনেক বেশি। সাধারণ দর্শকরা টিকিট কেটে খেলা দেখতে পারেন না। একটি সিন্ডিকেট গ্রুপের হাতেও চলে যায় সব টিকিট।এ প্রসঙ্গে শেখ সোহেল জানান, এবার টিকিটের দাম কম রাখা হবে।

সবকিছু ঠিক থাকলে বিপিএল শুরু হবে ২ নভেম্বর। উদ্বোধনী অনুষ্ঠান হবে ৩১ অক্টোবর।

সাব্বির//এসএমএইচ // ৮ আগস্ট ২০১৭

Share.

Comments are closed.