সালমান শাহ’র মা জানালেন হত্যায় জড়িতের নাম

0

বিনোদন ডেস্ক :

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক সালমান শাহ। মৃত্যুর দুই দশক পেরিয়ে এতটুকু কমেনি তার জনপ্রিয়তা। ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থায় ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর তার রহস্যজনক মৃত্যু হয়। মৃত অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ। ধারণা করা হয় তিনি আত্মহত্যা করেছেন। কিন্তু পরিবারের দাবি, সালমান শাহকে খুন করা হয়েছে। এ নিয়ে সালমানের পরিবার একটি মামলা করে।

সেদিন কি হয়েছিলো তা এখনও নিশ্চিত নন সালমান ভক্তরা। মৃত্যুর দুই দশক পর বলা যায় হঠাৎ করেই এ প্রসঙ্গে বোমা ফাটালেন রাবেয়া সুলতানা রুবি। তিনি সালমান হত্যা মামলার আসামি। আসামিদের তালিকায় তার নাম সাত নাম্বারে আছে। রাবেয়া সুলতানা রুবি অনলাইনে একটি ভিডিও বার্তায় দাবি করেছেন, সালমান শাহকে খুন করা হয়েছে। সেই খুনের সঙ্গে জড়িত ছিলেন তার স্বামী। এতে আরো জড়িত ছিল সালমান শাহের স্ত্রী সামিরার পরিবারও।

এর পরই লন্ডনে অবস্থানরত সালমানের মা নীলা একটি বেসরকারি টেলিভিশন লাইভ অনুষ্ঠানে সালমান হত্যার সঙ্গে অভিনেতা ডন জড়িত আছেন বলে জানান। এ প্রসঙ্গে নীলা বলেন, সালমানের নিরাপত্তার জন্য ডনকে রাখা হয়েছিলো। ডনের কাছে পিস্তল ছিলো। ডনের কোমরে দড়ি ছিলো। ওখান থেকে ডন দড়ি দিয়েছিলো। সামিরার মা দড়ি দিয়ে বেঁধেছিলো সালমানকে।

রাবেয়া সুলতানা রুবি অনলাইন ভিডিও বার্তায় আরো বলেন, এই খুনের বিষয়ে আমি সব জানি। যেভাবেই হোক আবার যেন মামলা তদন্তের ব্যবস্থা করা হয়। আমি যেমন করেই হোক আদালতে সাক্ষী দেব।

রুবি তার ভিডিওতে সালমানের মাকে উদ্দেশ্য করে আরো বলেছেন, সালমান শাহ আত্মহত্যা করে নাই, তাকে খুন করা হইছে। প্লিজ কিছু একটা করেন, কিছু একটা করেন। এছাড়াও আরো কিছু তথ্য দিয়ে এ হত্যার বিচারের অনুরোধ করেন রুবি।

সাব্বির//এসএমএইচ // ৮ আগস্ট ২০১৭

Share.

Comments are closed.