রানীনগরে ছোট ভাইয়ের মারপিটে বড় ভাই নিহত

0

নওগাঁ প্রতিনিধি:
নওগাঁর রানীনগরে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে ছোট ভাইয়ের মারপিটে বড় ভাই নিহতের ঘটনা ঘটেছে। নিহত পারেশ আলী মোল্লা (৬৫) উপজেলার পাঁচুপার ইউনিয়নের একডালা মধ্যপাড়া গ্রামের কাজেম আলী মোল্লার ছেলে। বুধবার সকাল ১০টার দিকে বাড়ির পাশে কশবা মাঠে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে ছোট ভাইসহ অন্যরা পলাতক আছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ফসলি ২ কাঠা জমি নিয়ে বড় ভাই পারেশ আলীর সাথে ছোট ভাই আজাদ মোল্লার দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন সকাল ৬টার দিকে কশবা মাঠে ছেলে বাবু মোল্লার সাথে পারেশ আলী জমি থেকে ধানের চারা(বিছন) তুলছিলেন। এ সময় ছোট ভাই আজাদ মোল্লা ৪-৫ জনকে সাথে নিয়ে সেখানে গিয়ে বড় ভাইয়ের সাথে কথাকাটাটি হয়। উত্তেজনার এক পর্যায়ে পারেশ আলীকে কিলঘুষি মারে ছোট ভাই। সেখান থেকে পারেশ বাড়িতে চলে আসছিলেন। পথিমধ্যে গ্রামের পাঁচুপুর বাজারে আবারও পারেশকে মারপিট করা হয়। এতে মাটিতে লুটিয়ে পড়েন বড় ভাই পারেশ। গুরত্ব আহতবস্থায় এলাকাবাসী তাকে উদ্ধার করে উপজেলার কালিগঞ্জ বাজারে ডাক্তারের কাছে নিয়ে যাওয়ার পথে পথিমধ্যে তিনি মারা যান। ঘটনার পর থেকে অভিযুক্তরা সবাই পলাতক আছে।

রানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় নিহতের ছেলে বাবু মোল্লা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে। ঘটনার সাথে সম্পৃক্তরা পলাতক থাকায় কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে শিগগিরই তাদের আটক করা হবে।
কাওছার আক্তার মুক্তা // এসএমএইচ// বুধবার ৬ সেপ্টেম্বর ২০১৭। ২২ ভাদ্র ১৪২৪

Share.

Comments are closed.