তৃতীয় বার বিয়ের পিঁড়িতে বসলেন সংগীত শিল্পী হৃদয় খান

0

 নিজস্ব প্রতিবেদক :

আবারও বিয়ের পিঁড়িতে বসলেন সংগীতশিল্পী হৃদয় খান। অবশ্য বিষয়টি আলোচনায় এসেছে একটি স্থির চিত্র থেকে। ছবিতে দেখা যাচ্ছে একটি ঘরে পাঞ্জাবি পরিহিত হৃদয় এবং তার সঙ্গে বধু সাজে এক নারী।

শুধু তাই নয় জানা যায়,  ঘরোয়াভাবেই বিয়ে করেছেন হৃদয়। ৯ সেপ্টেম্বর শনিবার হয়েছে তার গায়ে হলুদ অনুষ্ঠান এবং রোববার ১০ সেপ্টেম্বর সেরেছেন বিয়ের পর্ব। তবে বিষয়টি এখনও গোপন রেখেছেন এই সংগীত তারকা।

বিয়ের বিষয়টি একাধিকবার হৃদয়ের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ফোন ধরেননি।

তার এই বিয়েটি পারিবারিকভাবে হলেও শোনা গিয়েছে প্রেম করেই বিয়ে করেছেন তিনি। মেয়ের নাম হুমায়রা। থাকেন মালেয়শিয়া। অনেকদিন ধরেই প্রেম চলছে তাদের মধ্যে। অবশেষে ভালোবাসাকে রূপ নিয়েছে পরিণয়ে।

বিয়ের বিষয়টি অনেকদিন ধরেই গুঞ্জন হিসেবে ছিল। তাই কিছুদিন আগেও এই বিষয় নিয়ে যোগাযোগ করল হৃদয় খানের সঙ্গে। তখন তিনি বলেছিলেন, ‘বিয়ের জন্য পরিবার থেকে মেয়ে দেখা হচ্ছে। পরিবারের সিদ্ধান্ত আমার সিদ্ধান্ত।’

অল্প বয়সেই হৃদয় খান গানের চেয়ে বেশি শিরোনামে এসেছেন প্রেম এবং বিয়ের প্রসঙ্গ নিয়ে। এটা তার তৃতীয় বিয়ে। এর আগেও অনেকের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তার। ২০১০ সালের শুরুর দিকে পূর্ণিমা আকতার নামের একজনকে বিয়ে করেছিলেন হৃদয় খান। ছয় মাসের মাথায় হৃদয় খানের সেই সংসার ভেঙে যায়। তার আগে সাত বছর প্রেম করেন নওরীন নামের আরেকজন মেয়ের সঙ্গে। অন্যদিকে ২০১৪ সালে ভালোবেসে বিয়ে করেন মডেল সুজানাকে। তার সেই বিয়ে টিকেছিল মাত্র চার মাস।

কাওছার আক্তার মুক্তা // এসএমএইচ// মঙ্গলবার ১২ সেপ্টেম্বর ২০১৭। ২৮

Share.

Comments are closed.