আবারো কী প্রেমে পড়লেন সুস্মিতা

0

বিনোদন ডেস্ক :
বলিউড তারকা সুস্মিতা সেন প্রেমে পড়েছেন। সোশ্যাল মিডিয়ায় দেওয়া এই তারকার একটি পোস্ট সেই ইঙ্গিতই দিচ্ছে। ইনস্টাগ্রামে নিজের ছবি প্রকাশের সঙ্গে মনের কথাও বলেছেন সাবেক এই বিশ্ব সুন্দরী।
ছবি প্রকাশের সঙ্গে সুস্মিতা ক্যাপশনে লিখেন, ‘আমি তোমাকে ভালোবাসি। কি-বা করতে পারি’। সুস্মিতার এমন পোস্ট নিয়ে শুরু হয়েছে নানা রকম আলোচনা। সুস্মিতা ভক্তদের কেউ কেউ মনে করছেন প্রেমে পড়েছেন জনপ্রিয় এই বলিউড তারকা!
তবে এই বিষয়ে সুস্মিতা নিজে এখনো মুখ খুলেন নি। কিন্তু সুস্মিতা ভক্তদের কেউ কেউ এরই মাঝে খোঁজার চেষ্টা করছেন কে তবে সুস্মিতার প্রেমিক? বেশ কিছু দিন ধরেই মেয়েকে নিয়ে চলছে এই তারকার একাকী জীবন।
কয়েক দিন আগেই জমকালো অনুষ্ঠানের দিয়ে মেয়ের জন্মদিন উদযাপন করেছেন। তার পরপরই সোশ্যাল মিডিয়ায় এমন পোস্ট। এরপর বলিউড পাড়ায় শুরু হয়েছে নতুন গুঞ্জন। তবে কি প্রেমে পড়েছেন সুস্মিতা সেন?
কয়েক বছর আগে পাকিস্তানি ক্রিকেটার ওয়াসিম আকরামের সঙ্গে প্রেমে জড়িয়ে বিশ্ব মিডিয়ায় আলোচিত হয়েছিলেন সুস্মিতা। সেই আলোচনা এখনো শোনা যায় ভারতীয় মিডিয়ায়। ওয়াসিম আকরামের সঙ্গে এখন আর সেই সম্পর্ক নেই।
এবার নতুনভাবে আলোচনায় এসেছেন সুস্মিতা। ভারতীয় একাধিক মিডিয়া জানিয়েছে প্রেমে হাবুডুবু খাচ্ছেন সুস্মিতা। কিন্তু কার সঙ্গে প্রেম করছেন তিনি? এই বিষয়ে কেউ নিশ্চিত করেনি।
কাওছার আক্তার মুক্তা // এসএমএইচ//বুধবার ১৩ সেপ্টেম্বর ২০১৭। ২৯ ভাদ্র ১৪২৪

Share.

Comments are closed.