মুন্সীগঞ্জে মাজারে খাদেমসহ ২ নারীকে গলা কেটে হত্যা

0

নিজস্ব প্রতিবেদক :
মুন্সীগঞ্জ সদর উপজেলার একটি মাজার থেকে দুই নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। ভিটিকান্দি গ্রামের হজরত শাহ সুলায়মান ন্যাংটার মাজারে বুধবার ভোরের দিকে বা রাতের কোনো একসময় হত্যাকাণ্ডের এ ঘটনা ঘটে। নিহতরা হলেন মাজারের খাদেম আমেনা বেগম (৭০) ও তাজেল বেগম (৫০) নামে এক ভক্ত।

সদর থানার ওসি মো. আলমগীর জানান, সকালে খবর পেয়ে পুলিশ গিয়ে মাজারের ভেতরে দুই নারীর লাশ দেখতে পায়। তাদের গলা কেটে হত্যা করা হয়েছে। তবে কে বা কারা এর সঙ্গে জড়িত সে বিষয়ে কোনো আলামত পাওয়া যায়নি। ঘটনা তদন্ত করা হচ্ছে।

নিহত আমেনা মাজারটি দেখভাল করতেন জানিয়ে ওসি আলমগীর বলেন, এখানে প্রতি বৃহস্পতিবার জিকির হয়। এ উপলক্ষে বিভিন্ন জায়গা থেকে লোকজন আসে। তাজেল মঙ্গলবার ঢাকা থেকে এখানে আসেন। তিনি মাঝেমধ্যেই আসতেন এখানে।
মুন্সীগঞ্জ পৌরসভার সংরক্ষিত আসনের কাউন্সিলর হোসনে আরা জানিয়েছেন, মাজারটির জমির মালিক স্থানীয় মাসুদ কোতোয়াল আমেনাকে মা ডাকতেন। বছর পনের আগে রাস্তার পাশের নিচু জমিতে মাটি ভরাট করে এখানে একটি ঘর তুলে শাহ সুলায়মান ন্যাংটা লেখা সাইনবোর্ড ঝোলানো হয়। সুলায়মান ন্যাংটা সম্পর্কে আমি কিছু জানি না। প্রতিবছর এখানে বড় আকারে জিকির অনুষ্ঠান হয়।
কাওছার আক্তার মুক্তা // এসএমএইচ//বুধবার ১৩ সেপ্টেম্বর ২০১৭। ২৯ ভাদ্র ১৪২৪

Share.

Comments are closed.