নওগাঁ গ্যারেজ মালিকে শ্বাসরোধে হত্যা:আটক ১

0

নওগাঁ প্রতিনিধি:

নওগাঁর মান্দা উপজেলায় অটোচার্জার গ্যারেজ মালিক আনিছুর রহমান আনু (৫৫) কে শ্বাসরোধে হত্যা করেছে এক দল চোর । এ ঘটনায় শহিদুল ইসলাম (৪৫) নামে একজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার ভোররাতে চকউলী গ্রামে গ্যারেজের মধ্যে তাকে শ্বাসরোধে হত্যা করা হয়। আনিছুর রহমান উপজেলার কশব ইউনিয়নের চকউলী গ্রামের আকবর আলী সরদারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, আনিছুর রহমান দীর্ঘদিন থেকে বাড়ির পাশে একটি ঘরে মেশিন দিয়ে ধান ও আটা ভাঙতেন। পাশে একটি গ্যারেজে চারটি অটোর্চাজারে চার্জ দিতেন তিনি। গ্যারেজটি ছিল উন্মুক্ত অর্থ্যৎ কোন প্রাচীর ছিলনা। আনিছুর রহমান গ্যারেজে রাতে শুয়ে থাকতেন। মঙ্গলবার ভোর রাতে চারজন চোর অটোর্চাজার চুরি করার সময় গ্যারেজ মালিক বুঝতে পারেন। এসময় চোরের দল তাকে শ্বাসরোধ করে হত্যা করে তিনটি অটোর্চাজার নিয়ে পালিয়ে যায়।

সেই এলাকায়  ভোররাতে টহলরত মান্দা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলাম অটোর্চাজার তিনটিকে থামার জন্য সংকেত দেয়। তারা ভয়ে রাস্তায় চার্জার রেখে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় পালিয়ে যাওয়ার সময় শহিদুল ইসলাম নামে একজন ডোবার মধ্যে পড়ে যায়। পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে। শহিদুল নওগাঁ সদর থানার বনানী পাড়ার মৃত সোলেমানের ছেলে।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। ঘটনায় নিহতের স্ত্রী মমতাজ বেগম বাদী হয়ে মামলা করেছেন। বাকীদের আটকের চেষ্টা চলছে।

সাব্বির// এসএমএইচ// মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০১৭। ১১ আশ্বিন ১৪২৪

Share.

Comments are closed.