‘‘ভয়ংকর সুন্দর’’ প্রদর্শিত হবে চট্টগ্রাম শিল্পকলা একাডেমীতে

0

বিনোদন ডেস্ক :

বন্দরনগরী চট্টগ্রামে প্রদর্শিত হতে যাচ্ছে অনিমেষ আইচ পরিচালিত চলচিত্র ‘‘ভয়ংকর সুন্দর’’। চট্টগ্রামের চলচিত্র সংগঠন ‘‘রেবেল অ্যান্ট’’ এর আয়োজনে আগামী ২৮, ২৯ ও ৩০ সেপ্টেম্বর সিনেমাটির প্রতিদিন ২ টি করে প্রদর্শনী অনুষ্ঠিত হবে চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমীতে। প্রদর্শনীর সময়- বিকাল ৪.৩০ ও সন্ধ্যা ৭.০৫। টিকিটের মূল্য ৯৯ টাকা। টিকেট প্রাপ্তিস্থান প্রদর্শনী প্রাঙ্গণ। অগ্রিম টিকেট প্রাপ্তির জন্য যোগাযোগ ০১৮২৬১৮১৬১৪, ০১৭০৭৮৮১২২৪, ০১৬৭২৯১৬৫৭৫

মতি নন্দীর ‘‘জলের ঘূর্ণি ও বকবক’’ গল্প অবলম্বনে সিনেমাটির  চিত্রনাট্য পরিচালনা করেছেন অনিমেষ আইচ। এতে কলকাতার পরমব্রত চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছেন ঢাকার আশনা হাবিব ভাবনা।

২ ঘন্টা ১০ মিনিট ব্যাপ্তির ‘‘ভয়ংকর সুন্দর’’ ছবিটি গত ৪ আগষ্ট সারাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এই ছবিটি প্রযোজনা করেছেন ‘‘ এ স্কয়ার ফিল্ম কোম্পানী’’। ছবিটিতে পরমব্রত, ভাবনা ছাড়াও অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, খায়রুল আলম সবুজ, লুৎফর রহমান জর্জ, ফারহানা মিঠু, ফারুক আহমেদ, শিল্পী সরকার অপু, এ্যালেন শুভ্র সহ আরোও অনেকে। কলকাতার জনপ্রিয় অভিনেতা পরমব্রত ও বাংলাদেশের অভিনেত্রী ভাবনা প্রথমবার জুটি হয়ে অভিনয় করেছেন এই ছবিতে। টিভি অভিনেত্রী ভাবনার প্রথম সিনেমা ও এটি। ছবিটির সঙ্গীত পরিচালনা করেছেন ইমন সাহা। চিত্রগ্রহণে খায়ের খন্দকার, নৃত্য পরিচালনা সোহাগ ও কসটিউম ডিজাইনার হিসেবে দায়িত্ব পালন করেছেন চিন্মায়ী গুপ্তা।

সাব্বির// এসএমএইচ// মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০১৭। ১১ আশ্বিন ১৪২৪

Share.

Comments are closed.