মিমের লাল লিপস্টিকে মাতল এফডিসি!

0

বিনোদন ডেস্ক :

ঝলমলে রঙিন স্কার্ট। তাতে রয়েছে বেশ বাহারি ছাপ। ঠোঁটে লাল লিপিস্টিক। বিএফডিসিতে গত রবিবার গিয়ে এমন রূপেই দেখা মিলল নায়িকা বিদ্যা সিনহা মিমের। উত্তম আকাশ পরিচালিত ‘আমি নেতা হবো’ ছবিতে একটি আইটেম গানের প্রয়োজনেই মিম এমনভাবে নিজেকে তুলে ধরেছেন। গানের শিরোনাম ‘লাল লিপিস্টিক’। আর সে দিন মিমের লাল লিপস্টিকে মেতে উঠেছিল পুরো এফডিসি!

এতে মিমের সহশিল্পী শাকিব খান। গানটি লিখেছেন, প্রিয় চট্টোপাধ্যায়। আর কণ্ঠ দিয়েছেন, তৃষা,ও আকাশ।কোরীওগ্রাফী করেছেন তানজীল আলম, ডিজাইনার ও স্টাইলিষ্ট হিসেবে ছিলেন-রামীম রাজ। ছবির ২৫ শতাংশ কাজ এর মধ্যে শেষ হয়েছে। ছবিতে শাকিব ও মিম ছাড়াও অভিনয় করছেন ওমর সানী ও মৌসুমী।

মিম এর আগে অনন্য মামুন পরিচালিত ‘আমি তোমার হতে চাই’ ছবিতে ‘হেইলা দুইলা নাচ’ শিরোনামের আইটেম গানে নেচেছিলেন। এছাড়া ‘ভালোবাসা এমনই হয়’ সিনেমায় একটি ড্যান্স ক্লাবে দেখা গিয়েছিল নায়িকাকে। আর উত্তম আকাশের পরিচালনায় ‘মামলা হামলা ঝামেলা’ নামে আরো একটি ছবিতে কাজ করবেন মিম।

এ ছবিতেও তার নায়ক শাকিব খান। অক্টোবরে মিম অভিনীত ও মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এ ছবিতে আরও অভিনয় করেছেন ডিপজল, মৌসুমী ও বাপ্পি।

সাব্বির// এসএমএইচ// মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০১৭। ১১ আশ্বিন ১৪২৪

Share.

Comments are closed.