চুয়াডাঙ্গায় পাখি শিকারীর ভুল নিশানার শিকার গৃহবধূ

0

হাফিজুর রহমান কাজল,চুয়াডাঙ্গা প্রতিনিধি:
চুয়াডাঙ্গায় পাখি শিকারীর ভুল নিশানার শিকার হয়েছেন এক গৃহবধূ। গতকাল  সকাল সাড়ে ৯টার দিকে জেলার বেলগাছি গ্রামে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ গৃহবধূ জাহানারা বেগমকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি ওই গ্রামের রুহুল আমীনের স্ত্রী। ঘটনার পরপরই  ইয়ারগানধারী কয়েকজন সটকে পড়ে।
এলাকাবাসীসূত্রে জানা যায়, জাহানারা বেগম (৪৫) গোয়ালঘর থেকে একটি গরু খুলে বাড়ির বাইরে খুঁটির সাথে বাঁধছিলেন। এ সময় মোটরসাইকেলযোগে এসে বহিরাগত ৪-৫ জন রাস্তার পাশে দাঁড়িয়ে ইয়ারগান তাক করে। একজন ইয়ারগানের গুলি ছুড়লে কপালে হাত রেখে চিৎকার দিয়ে পড়ে যান গৃহবধূ জাহানারা বেগম। সাথে সাথে ইয়ারগানধারীরা দুটি মোটরসাইকেলে উঠে দ্রুত সটকে পড়েন। গুলিবিদ্ধ অবস্থায় জাহানারা বেগমকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অস্ত্রোপচারের মাধ্যমে তার কপাল থেকে একটি ইয়ারগানের গুলি বের করা হয়।
কর্তব্যরত ডা. তারিক হাসান জানান, ইয়ারগানের গুলি আরেকটু ভেতরে গেলে জাহানারার মৃত্যুর ঝুঁকি ছিলো। প্রত্যক্ষদর্শীরা জানান, জাহানারা বেগম হয়তো ইয়ারগানের ভুল নিশানার শিকার হয়েছেন। কেউ কেউ প্রশ্ন তুলেছে, গাছে পাখি থাকে; কিন্তু জাহানারার মাথায় কেন গুলি লাগলো। এ ব্যাপারে জাহানারার পরিবারের সদস্যরা জানান, সম্পূর্ণ বেআইনিভাবে তারা পাখি শিকার করছিলো। তাদেরকে খোঁজা হচ্ছে। থানায় মামলার প্রক্রিয়া চলছে।

Share.

Comments are closed.