গুইমারা কলেজে ফের তান্ডব চালিয়েছে সন্ত্রাসীরা

0

আবু বকর ছিদ্দিক,খাগড়াছড়ি:

খাগড়াছড়ির গুইমারা উপজেলায় অবস্থিত বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক প্রতিষ্ঠিত গুইমারা কলেজে ব্যাপক ভাংচুর চালিয়েছে অজ্ঞাত সন্ত্রাসীরা 

গত রোববার রাতের আঁধারে এক দল সন্ত্রাসী কলেজের জানালার ১১ টি থাই গ্লাস ভাংচুর করে । এর রেশ কাটতে না কাটতেই সোমবার রাতে ফের আরো ৫ টি জানালার থাই গ্লাস ভাংচুর করেছে সন্ত্রাসীরা। 

ভাংচুরের ঘটনায় প্রায় ৪ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করছে কলেজ কর্তৃপক্ষ। এই ব্যাপারে গুইমারা উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর আলম জানান, ভাংচুরের ঘটনাটি একটি ঘৃণ্য কাজ। এর সাথে যেই জড়িত থাকুক না কেনো তার উপযুক্ত বিচার ও শাস্তি নিশ্চিত করতে হবে।

এই বিষয়ে গুইমারা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মেমং মারমা বলেন, সারা দেশের ন্যায় সরকার গুইমারা কেও একটি আধুনিক ও ডিজিটাল উপজেলা হিসাবে গড়ে তোলার জন্য কাজ করে যাচ্ছে। সরকারের চলমান উন্নয়ন কর্মকান্ডকে বাধাগ্রস্থ করতেই এই হামলা। এসময় হামলাকারীদের উপযুক্ত শাস্তির দাবি জানান তিনি।

ঘটনার সত্যতা স্বীকার করে গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাহাদাৎ হোসাইন টিটু জানান, গুইমারা কলেজে ভাংচুরের ঘটনায় সুষ্ঠ তদন্তের মাধ্যমে অপরাধীদের গ্রেপ্তার করা হবে। এই ঘটনায় জড়িত কাউকেই ছাড় দেওয়া হবেনা। জড়িতদের দ্রুত গ্রেফতারে প্রশাসন কাজ করছে।

Share.

Comments are closed.