অভিনেতা জোভান ফেসবুকে হ্যাকিংয়ের শিকার

0

বিনোদন ডেস্ক:

অভিনেতা ফারহান আহমেদ জোভানের নিজস্ব ফেসবুক আইডি হ্যাকড হয়েছে। হ্যাক হওয়া ওই আইডি থেকে একটি বাজে স্ট্যাটাস দেয়া হয়েছে। যার জন্য বেশ বিব্রতকর অবস্থায় পড়েছেন তিনি। ওই পোস্টে বলা হচ্ছে, জোভান আর অভিনয় করবেন না!

কে বা কারা হ্যাক করেছে সেটি জানেন না জনপ্রিয় এই অভিনেতা। জোভান বলেন, ‘সোমবার রাতে আমার নিজস্ব ফেসবুক হ্যাকড হয়েছে। যেখানে ফলোয়ার্স রয়েছে ৩ লাখ ৭৫ হাজারের বেশি। অনেক চেষ্টা করেও আইডিটি নিজের নিয়ন্ত্রণে আনতে পারছি না।’

হ্যাকড হওয়ার পরেই একটি স্ট্যাটাস দেয়া হয়েছে। যেখানে জোভানের উদ্ধৃতি দিয়ে লেখা হয়েছে, ‘আমি অভিনয় ছেড়ে দিচ্ছি। জানুয়ারী থেকে আমি আর অভিনয়ে নিয়মিত হব না। অনেক কষ্ট পেয়ে চলে যাচ্ছি।’ এই পোস্টকে পুরোটাই হ্যাকারের কাজ বলে উল্লেখ করলেন জোভান। তার ভাষ্য, হ্যাকার থেকেই এই স্ট্যাটাস দেয়া হয়েছে। এতে আমার ভাবমূর্তি নষ্ট হচ্ছে।

তিনি বলেন, ‘শিগগির এ বিষয়ে থানায় সাধারণ ডায়েরি করবো। আমার ওই আইডিতে যারা যুক্ত আছেন সবাইকে হ্যাকড হওয়া আইডিটিতে রিপোর্ট করার অনুরোধ জানাচ্ছি। এই আইডি থেকে কোনো ধরনের অশালীন বক্তব্যের কোনো পোস্ট বা রাষ্ট্রীয় অবমাননানমূলক কোনো বক্তব্য দিয়ে অন্য কেউ পোস্ট দিলে আমি দায়ী থাকব না।’

বর্তমানে জোভান রয়েছেন সিলেটে। সেখানে একটি বেসরকারি চ্যানেলের জন্য নির্মিত ছয় পর্বের ধারাবাহিক নাটকে কাজ করছেন। ঢাকা ফিরবেন ৮ ডিসেম্বর। পাশাপাশি তিনি অভিনয় করছেন হিং টিং ছট, সম্পর্ক ছাড়াও একাধিক ধারাবাহিক ও খণ্ড নাটকে কাজ করছেন।

সাব্বির// এসএমএইচ// ৬ই ডিসেম্বর, ২০১৭ ইং ২২শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ

Share.

Comments are closed.