যায়ানের ভোটের প্রচারণায় গোটা চট্টগ্রাম

0

সাব্বির আহমেদ,চট্টগ্রাম প্রতিনিধি :

বেসরকারি টেলিভিশন চ্যানেল আইতে প্রচারিত জনপ্রিয় মিউজিক রিয়্যালিটি শো ফিজআপ চ্যানেল আই সেরা কণ্ঠ ২০১৭ তে হাজার হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে নিজ যোগ্যতায় সেরাদের সংক্ষিপ্ত তালিকায় স্থান করে নিয়েছে চট্রগ্রামের প্রতিভাবান শিল্পী জয়নাল আবেদীন যায়ান।

চট্রগ্রামের প্রতিভাবান শিল্পী জয়নাল আবেদীন যায়ানের ভোটের প্রচরণায় গোটা চট্রগ্রাম তার সাথে আছে বলে জানিয়েছেন ওমরগণি এম.ই.এস কলেজের জি.এস আরশেদুল আলম বাচ্চু।

জয়নাল আবেদীন যায়ান ওমরগণি এম.ই.এস কলেজের শিক্ষাথী। তাই তার ভোটের প্রচরণায় বিশেষ করে সহযোগীতা করছেন ওমরগণি এম.ই.এস কলেজের শিক্ষাথীরা।

জয়নাল আবেদীন যায়ানকে সেরা কণ্ঠের চ্যাম্পিয়ন হিসাবে দেখতে চাইলে  বেশি বেশি ভোট করতে হবে। তাকে ভোট করার জন্য চট্রগ্রামের বিশিষ্ট ব্যক্তিরা আহবান জানিয়েছেন।

যায়ানকে ভোট করতে আপনার মোবাইল মেসেজ অপশনে গিয়ে টাইপ করুন SK<space>ZAYAN লিখে পাঠিয়ে দিন 6969 নাম্বারে যে কোন অপারেটর থেকে যত খুশি তত। ভোট করা যাবে ৫ই ডিসেম্বর রাত ৮টা থেকে ৭ই ডিসেম্বর বিকাল ৫টা পর্যন্ত।

চট্রগ্রামের প্রতিভাবান শিল্পী জয়নাল আবেদীন যায়ান বলেন, আমি চট্রগ্রামের ছেলে। অনেক চেষ্টা করে আজ এই পর্যায়ে এসেছি। অনেকই আমার এই পথচলায় উৎসাহ যুগিয়েছে, আমি তাদের নিকট কৃতজ্ঞ। দেশবাসীকে অনুরোধ করবো তারা যেনো সেরা কণ্ঠে চ্যাম্পিয়ন হতে আমাকে দোয়া ও ভোট করে।

সাব্বির// এসএমএইচ// ৬ই ডিসেম্বর, ২০১৭ ইং ২২শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ

Share.

Comments are closed.