শীতকালে ইবি’র কর্মঘন্টা ও পরিবহনের সময়সূচী পরিবর্তন

0

রায়হান মাহবুব,ইবি প্রতিনিধি:

শীতকালীন সময়কে সামনে রেখে ইসলামী বিশ্ববিদ্যালয়ের(ইবি) কর্শঘন্টা ও পরিবহনের সময়সূচীর পরিবর্তন করা হয়েছে।আগামী ৯ ডিসেম্বর শনিবার হতে ইসলামী বিশ্ববিদ্যালয়ের অফিস ও ক্লাসসমূহ সকাল সাড়ে ৮টা থেকে শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত চলবে। ডিসেম্বর থেকে ফেব্রুয়ারি পর্যন্ত ৩ মাসের জন্য এ সময়সূচি প্রযোজ্য হবে। বছরের বাকি ৯ মাস বিশ্ববিদ্যালয়ের অফিস ও ক্লাসসমূহ অপরিবর্তিত সময়সূচি অনুসারে সকাল ৯টা থেকে বিকাল ৪টা ৩০মিনিট পর্যন্ত চলবে।

এদিকে আগামী ৯ ডিসেম্বর হতে ইসলামী বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ও ভাড়া করা গাড়িগুলো কুষ্টিয়া, ঝিনাইদহ ও শৈলকূপা হতে সকাল ৭টা ৩০মিনিট, ৯টা ৩০মিনিট, বিকাল ৩টা এবং সন্ধ্যা ৭টা ৩০মিনিটে ক্যাম্পাসের উদ্দেশ্যে রওয়ানা দিবে এবং সকাল ৮টা ৩০ মিনিট, দুপুর ২টা, বিকাল ৪টা ০৫ মিনিট এবং রাত ৮টা ১০ মিনিটে ক্যাম্পাস ছেড়ে যাবে।

ছুটির দিনে গাড়িগুলো সকাল ৭টা ৩০মিনিট, দুপুর ২টা এবং সন্ধ্যা ৭টা ৩০মিনিটে কুষ্টিয়া ও ঝিনাইদহ হতে ক্যাম্পাসের উদ্দেশ্যে রওয়ানা দিবে এবং সকাল ৮টা ২৫মিনিট, দুপুর ২টা ৪৫মিনিট এবং রাত ৮টা ১০মিনিটে ক্যাম্পাস ছেড়ে যাবে।

শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের জন্য বাজার ট্রিপের গাড়ি সপ্তাহের বৃহস্পতিবার বিকাল ৪টা ১০মিনিটে এবং শুক্রবার সকাল ৮টা ৩০মিনিটে ক্যাম্পাস হতে কুষ্টিয়ার উদ্দেশ্যে রওয়ানা দিবে এবং কুষ্টিয়া হতে ছাড়বে বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা ২০ মিনিট এবং শুক্রবার সকাল ১০টা ৩০মিনিটে।

শুক্রবার সান্ধ্যকালীন প্রোগ্রামের ট্রিপ কুষ্টিয়া ও ঝিনাইদহ হতে সকাল ৮টায় ছাড়বে এবং ক্যাম্পাস থেকে ছাড়বে সন্ধ্যা ৬টায়।

এ সময়সূচি ডিসেম্বর থেকে ফেব্রুয়ারি পর্যন্ত ৩ মাসের জন্য প্রযোজ্য হবে। বাকি ৯ মাস গাড়িগুলো বর্তমান সময়সূচি অনুসারে চলাচল করবে।

সাব্বির// এসএমএইচ// ৬ই ডিসেম্বর, ২০১৭ ইং ২২শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ

Share.

Comments are closed.