ঘোষণা দিয়ে স্কুলছাত্রী হত্যা: বখাটে ইয়াহিয়া গ্রেপ্তার

0

নিজস্ব প্রতিবেদক:  

 সুনামগঞ্জের দিরাইয়ে বহুল আলোচিত মুন্নি হত্যাকাণ্ডের মূল নায়ক ইয়হিয়াকে গ্রেফতার করেছে আইনশৃংখলা বাহিনী।

বুধবার দিবাগত রাত ২টার পর সিলেট মেট্রোপলিটন এলাকার জালালাবাদ থানার অন্তর্গত মাসুকবাজার নামক স্থানে অর্ধশতাধিক পুলিশের একটি চৌকস দল অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

গ্রেফতারের পর মুন্নির ঘাতক ইয়াহিয়াকে রাতেই সুনামগঞ্জ ডিবি কার্যালয়ে নেয়া হয়।

ঘাতক ইয়াহিয়ার গ্রেফতারের বিষয়টির তথ্য নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার হাবিবুল্লাহ জানান, মুন্নি হত্যাকাণ্ডের মূল রহস্য উদঘাটনে জিজ্ঞাসাবাদের জন্য তাকে সুনামগঞ্জ ডিবি কার্যালয়ে রাখা হয়েছে।

উল্লেখ্য, গত শনিবার রাত ৮টায় দিরাই পৌর শহরের মাদানী মহল্লায় বাসার দ্বিতীয় তলায় মুন্নিকে লেখাপড়ার কক্ষে প্রবেশ করে উপর্যপুরি ছুরিকাঘাতে খুন করে ছাত্রলীগ কর্মী ইয়াহিয়া সরদার (২২)। মুন্নির চিৎকার শুনে পাশের কক্ষ থেকে তার মা রাহেলা খাতুন মেয়েকে বাঁচাতে এগিয়ে এলে তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায় ঘাতক।

সোমবার নিহত মুন্নির মা রাহেলা খাতুন বাদী হয়ে ঘাতক ইয়াহিয়া ও তানভীরের নাম উল্লেখ করে অজ্ঞাত ৫/৬ জনকে আসামি করে এ মামলাটি দায়ের করেন। আসামী দুই ছাত্রলীগ কর্মী ঘাতক ইয়াহিয়া ও তানভীর আহমদ।

ইয়াহিয়া সাকিতপুর গ্রামের জামাল সর্দার ছেলে আর গ্রেফতারকৃত তানভীর আহমেদ চৌধুরী পৌর সদরের মাদানী মহল্লা আনোয়ারপুর নয়াহাটির বাসিন্দা আবুল কালাম চৌধুরীর ছেলে।

কাওছার আক্তার মুক্তা// এসএমএইচ// বৃহস্পতিবার ২১ ডিসেম্বর ২০১৭ পৌষ ১৪২৪

Share.

Comments are closed.