চট্টগ্রামে ফটিকছড়ি ছাত্রলীগের যুগ্ম সম্পাদককে কুপিয়ে হত্যর চেষ্টা

0

ফটিকছড়ি প্রতিনিধি :

জেলার ফটিকছড়িতে বাড়িতে ঢুকে নুরুল ইসলাম রাফি (২৮) নামে উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদককে কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তদের মারধরে রাফির বাবা নজরুল ইসলাম এবং মা আহত হন। গুরুতর আহত রাফিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল বুধবার দিববাগত রাত আড়াইটার দিকে উপজেলার সুন্দরপুর আব্বাস সিকদারের বাড়িতে এ ঘটনা ঘটে।
এ ঘটনার সময় দুর্বৃত্তরা নগদ টাকা ও স্বর্নালংকার লুট করে নিয়ে যায়।

রাফির পরিবার এটাকে ডাকাতির ঘটনা বললেও পুলিশ এবং দলীয় নেতাদের দাবী রাজনৈতিক কোন্দলের কারনে এ হামলা হয়েছে। আওয়ামীলীগ নেতা এটিএম পেয়ারুল ইসলামের অনুসারী রাফি আসন্ন উপজেলা ছাত্রলীগের সভাপতি পদ প্রত্যাশী
এ দিকে রাফিকে কুপিয়ে জখম করার প্রতিবাদে সকালে উপজেলা সদরে চট্টগ্রাম খাগড়াছড়ি সড়ক এক ঘন্টা অবরোধ করে রাখে বিক্ষুদ্ধ ছাত্রলীগ কর্মীরা। পরে জড়িতদের পুলিশ গ্রেফতারের আশ্বাসের প্রেক্ষিতে অবরোধ তুলে নেয় ছাত্রলীগ কর্মীরা।

রাফি একই এলাকার নজরুল ইসলাম সিকদারের ছেলে। উপজেলার পাশাপাশি উত্তর জেলা ছাত্রলীগের যুগ্ম দফতর সম্পাদকেরও দায়িত্ব পালন করছেন তিনি।

রাফির স্বজন মো. ইকবাল হোসাইন জানান, প্রতিদিনের ন্যায় রাতে বাড়িতে পড়েন রাফি। বাড়িতে বাবা-মাও ছিলেন। পরে মধ্যরাতে ৮ থেকে ১০ জন মুখোশধারী সন্ত্রাসী বাড়ির দরজা ভেঙে ঢুকে রাফিকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে ‍যায়। এতে রাফির মাথায় ও হাতে গুরুতর জখম হয়েছে। চমেক হাসপাতালে তার চিকিৎসাসেবা চলছে।

রাজনৈতিক প্রতিহিংসা থেকে রাফির ওপর এ সন্ত্রাসী হামলা হয়েছে বলে ধারণা করছেন তিনি।

কাওছার আক্তার মুক্তা// এসএমএইচ// বৃহস্পতিবার ১১ জানুয়ারি ২০১৮ ২৮ পৌষ ১৪২৪

Share.

Comments are closed.