রাবিতে স্বজন-এর নবীনবরণ অনুষ্ঠিত

0

তাপস কুমার সরকার,রাবি প্রতিনিধি:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন স্বজন-এর উদ্যোগে নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বিকেল ৫টায় বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনে নবীনবরণ অনুষ্ঠানে বার্ষিক সাধারণ সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রধান আলোচকের বক্তৃতায় প্রখ্যাত কথাসাহিত্যিক হাসান আজিজুল হক বলেন, ‘সমাজে মানুষকে নানা অবস্থার মধ্যে দিয়ে যেতে হয়। এগুলোর মধ্যে দারিদ্র্য একটা, কিন্তু অশিক্ষাও আরেকটা, কুসংস্কার, ধর্মান্ধতাও আরেকটা, সাম্প্রদায়িকতাবোধও আরেকটা। এরকমভাবে মানুষ বহু দোষে দুষ্ট। এগুলো থেকে মানুষকে সারাতে হবে।’ এসময় তিনি তরুণদের উদ্দেশে বলেন, মানুষের সেবায় বিনয়ের সাথে কাজ করে যাও। কারোও হাত তালি পাবার আশা করো না।

স্বজনের কেন্দ্রীয় কমিটির সভাপতি রুবেল পারভেজের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান, সমাজসেবা অধিদপ্তরের রাজশাহী শাখার উপ-পরিচালক রাশেদুল করীম, প্রাণরসায়ন ও অনুপ্রাণবিজ্ঞান বিভাগের অধ্যাপক রেজাউল করীম, আমিন মোহাম্মদ গ্রুপের (বিজনেস ডেভেলপমেন্ট) পরিচালক ড. এমএ ওহাব খান, স্বজনের প্রতিষ্ঠাতা মোস্তাফিজার রহমান প্রমুখ।

 

Share.

Comments are closed.