প্রধানমন্ত্রীকে সংবর্ধনা দেয়া হবে আজ

0

নিজস্ব প্রতিবেদক :

স্বল্পোন্নত দেশ থেকে বাংলাদেশ উন্নয়নশীল দেশের স্বীকৃতি অর্জনের ঐতিহাসিক সাফল্যে আজ বৃহস্পতিবার আনন্দ শোভাযাত্রা করবে সরকার। এ উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেয়া হবে সংবর্ধনা।

বৃহস্পতিবার দিনব্যাপী কর্মসূচির মধ্যে, বৃহস্পতিবার সকালে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে উদযাপনের উদ্বোধনী পর্বে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর বিকেলে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে সাংস্কৃতিক ও আলোক উৎসব।

রাজধানীর বিভিন্ন এলাকা থেকে শোভাযাত্রা নিয়ে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সমবেত হবেন সচিবালয়, বিভিন্ন মন্ত্রণালয়, দপ্তর, পরিদপ্তর ও সংগঠনের ব্যক্তিরা। ঢাকা মেট্রোপলিটন পুলিশ জানায়, বাংলা একাডেমি ও দোয়েল চত্বর থেকে জিপিও হয়ে শোভাযাত্রা বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের পশ্চিম গেইট দিয়ে প্রবেশ করবে।

এছাড়া শিল্পকলা, মৎস্য ভবনের সামনে দিয়ে কদম ফোয়ারা হয়ে প্রেসক্লাব ও বায়তুল মোকারম মসজিদের সামনে দিয়ে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের উত্তর গেইট দিয়ে প্রবেশ করবে।

বাংলাদেশ ব্যাংক চত্বর, দৈনিক বাংলা মোড়, শিল্পভবন, নগর ভবন ও গোলাপশাহ মাজার দিয়ে আসা শোভাযাত্রা প্রবেশ করবে স্টেডিয়ামের পূর্ব গেইট দিয়ে। এখানেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ দেয়ার কথা রয়েছে।

শোভাযাত্রায় অংশগ্রহণকারীদের অফিসের পরিচয়পত্র সঙ্গে রাখতে বলা হয়েছে। এছাড়া কোনো প্রকার দাহ্যবস্তু বহন করতে নিষেধ করা হয়েছে।

সাব্বির// এসএমএইচ//২২শে মার্চ, ২০১৮ ইং ৮ই চৈত্র, ১৪২৪ বঙ্গাব্দ

Share.

Comments are closed.