নওগাঁয় সাবেক সেনাসদস্যের বাড়ি থেকে ১০টি মোটরসাইকেল উদ্ধার

0

নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর বদলগাছীতে সাবেক সেনাসদস্য খাজিউর রহমান খাজির বাড়ি থেকে ১০টি মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ।বুধবার ৯টার দিকে উপজেলার বিলাশবাড়ি ইউনিয়নের হলুদবিহার গ্রামের দ্বীপগঞ্জ বাজারের তার বাড়ি থেকে মোটরসাইকেল গুলো উদ্ধার করা হয়।তবে এ সময় খাজিউর রহমান কৌশলে পালিয়ে যায়। খাজিউর রহমান হলুদবিহার গ্রামের ফজের আলীর ছেলে।

স্থানীয় সুএে জানা গেছে,প্রায় সাত বছর আগে সেনাবাহিনী থেকে অবসর নেয় খাজিউর রহমান।এরপর মাদক ব্যাবসার সাথে জরিয়ে গেলে থানায় মামলা হয় এবং জেলহাজুতও খাটেন। কয়েক বছর থেকে দ্বীপগঞ্জ বাজারে বাড়ির সাথে সম্পক্ত অফিসে বেসরকারী ঋণদান সংস্থা সোনালী কৃষি উৎপাদনকারী প্রতিষ্ঠানে ম্যানেজার পদে চাকুরী শুরু করেন।আর এর সুবাদে চোরাই মোটরসাইকেল কেনাবেচার সাথে জারয়ে পড়েন।

গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ  খাজিউর রহমানের বাড়ি তল্লাশী করতে চাইলে বিভিন্ন রকম তালবাহানা শুরু করেন। পুলিশ মোটরসাইকেলের কাগজপএ দেখতে চাইলে তাও দেখাতে পারেননী তিনি ।এক পর্যায়ে পুলিশের চোখকে ফাঁকি দিয়ে তিনি পালিয়ে যান।

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) শাহিনুর রহমান বলেন, গোপন সংবাদে জানা যায় খাজিউর রহমানের বাড়ির ভিতরে একটি ঘরে অনেকগুলো মটরসাইকেল আছে। এমন সংবাদে খাজিউর রহমানের বাড়ি তল্লাশীর অভিযান পরিচালনা করে ১০টি মটরসাইকেল উদ্ধার করা হয়।মটরসাইকেলের কোন কাগজপএ দেখাতে পারেনি।ধারণা করা হচ্ছে এগুলো চোরাই মোটরসাইকেল । এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সাব্বির// এসএমএইচ//১৯শে এপ্রিল, ২০১৮ ইং ৬ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

Share.

Comments are closed.