চট্টগ্রামে ৪০ হাজার পরিবারের মাঝে মোস্তফা হাকিম গ্রুপের ইফতার সামগ্রী বিতরণ

0

চট্টগ্রাম ব্যূরো:

চট্টগ্রামের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্টান মোস্তফা গ্রুপের উদ্যোগে চট্টগ্রাম নগরী ও সীতাকুন্ডে ৪০ হাজার গরীব দুস্থ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরন করা হয়েছে।  সকাল ৯ টায় নগরের পাহাড়তলী থানাধীন কাট্টলী সিটি গেইটস্থ মোস্তফা গ্রুপের বাড়ানবাড়ী থেকে এসব ইফতার সামগ্রী বিতরণ করেন শিল্প গ্রুপের চেয়ারম্যান ও সাবেক সিটি মেয়র আলহাজ্ব মনজুর আলম।
এসময় মনজুর আলম বলেন, পবিত্র মাহে রমজান মাস মুসলমানদের জন্য আত্মশুদ্ধি ও সংযমের মাস। এ রমজান মাসে মুসলমানের জীবনে অধিক পরিমাণ সংযম ও ভালো কাজের সুযোগ সৃষ্টি করে। পূণ্যময় এ মাস থেকে নেয়া শিক্ষা সারাবছর নিজ জীবনে লালন করাই হবে আমাদের প্রধান লক্ষ।
মোস্তফা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সরওয়ার আলম বলেন প্রতি বছরের মত এ বছর ও রমজান মাসের শুরুতে চট্টগ্রাম শহরের ৪১ টি ওয়ার্ডে এবং সীতাকুন্ড উপজেলার ৮ ইউনিয়নে ৪০ হাজার গরীব ও দুস্থ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরন করা হয়। গত ১০ মে থেকে শুরু হয়ে ৬ দিন পর্যন্ত ইফতার মামগ্রী বিতরণ কার্যক্রম গতকাল সকালে শেষ হয়। প্রতিদিন সকাল থেকে পর্যায়ক্রমে ৫/৬ হাজার নারী পূরুষের মাঝে এ সব ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। বিতরন করা ইফতার সামগ্রীর মধ্যে ছিল জন প্রতি ৫ কেজি চাউল, সমপরিমান মটর, চিড়া, সেমাই ও চিনি। তিনি বলেন মানষের ভীড় ও দূর্ঘটনা এড়াতে এ ব্যবস্থা নেয়া হয়েছে। সুন্দর পরিবেশে ইফতার বিতনর করা হয়।

সাইফুল//এসএমএইচ//১৬ই মে, ২০১৮ ইং ২রা জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ       

Share.

Comments are closed.