অপূর্বকে পাবে কে?

0

বিনোদন ডেস্ক :

ফুটবল বিশ্বকাপ ও ঈদুল ফিতরের উৎসব এক হয়ে গেছে। তাই ঈদের নাটক টেলিফিল্ম জুরে নিয়েছে ফুটবল। সেই ধারাবাহিকতায় নির্মিত হয়ে টেলিছবি ‘ফুটবলে প্রেম’। টেলিছবিটি রচনা ও পরিচালনা করেছেন চিত্রপরিচালক এস এ হক অলিক।

এতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব ও জান্নাতুল নাইম এভ্রিল।
আরও অভিনয় করেছেন ইসরাত চৈতি রয়, জিয়াউল হাসান কিসলু, শিখা প্রমুখ। এটিএন বাংলায় ঈদের তৃতীয়দিন রাত সাড়ে ১১টায় প্রচার হবে ভিশন নিবেদিত বিশেষ টেলিফিল্ম ‘ফুটবলে প্রেম’।

টেলিছবিটিতে দেখা যাবে, অপূর্ব বিদেশ থেকে দেশে বেড়াতে আসে। দেশে এসে সে খালার বাসায় উঠে। খালার দুই মেয়ে এভ্রিল ও চৈতি আগে থেকেই অপূর্বর প্রেমে মজে আছে। অপূর্বকে দেখার পর সেটার ব্যপকতা আরও বেড়ে যায়। তবে তারা তা নিজেদের মধ্যেই লুকিয়ে রাখে। সেটা অপূর্ব পর্যন্ত প্রকাশ পায় না।

এমন কি শুরুর দিকে এভ্রিল জানে না চৈতিও অপূর্বকে পছন্দ করে। আবার চৈতিও জানে না এভ্রিল অপূর্বকে পছন্দ করে। যখন জানা জানি হয় তখন দুই বোনের মধ্যে শুরু হয় লড়াই। অপূর্ব দেশে থাকতে ভালো ফুটবল খেলতো তাই এলাকার ফুটবল ক্লাবের ছেলেরা অপূর্বকে সম্বর্ধনা দিবে বলে ঠিক করে। সে অনুযায়ী একটি প্রীতি ফুটবল ম্যাচ এর আয়োজন করে এলাকার ছেলেরা। চৈতি এসে বলে সেদিন খেলা হবে ব্রাজিল আর আর্জেন্টিনার।

যেহেতু চৈতি ব্রাজিল সাপোর্ট করে তাই সে ব্রাজিল টিম ম্যানেজারের দায়িত্ব পালন করে। অন্যদিকে আর্জেন্টির সমর্থক হেসেবে দলের ম্যানেজারের দায়িত্ব নেয় এভ্রিল। আর খেলায় যে জিতবে অপূর্ব হবে তার। কিন্তু ম্যাচ হয় ড্র। বিপাকে পড়ে দুই বোন। এভাবেই গল্প এগিয়ে যায়।

সাব্বির// এসএমএইচ//১৪ই জুন, ২০১৮ ইং ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

Share.

Comments are closed.