চট্টগ্রামের জেলা প্রশাসকের নাম্বার স্পুফিং করে ‘চাঁদা’ দাবি!

0

চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রামের জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেনের সরকারি মোবাইল নাম্বার (০১৭১৩১০৪৩৩২) স্পুফিং (কম্পিউটার সিস্টেমের মাধ্যমে নাম্বার নকল) করে চাঁদা দাবির অভিযোগ উঠেছে।
গতকাল শনিবার দুপুরের দিকে তার মোবাইল নাম্বার স্পুফিং করে চট্টগ্রাম সিটি করপোরেশনের কয়েকজন ওয়ার্ড কাউন্সিলরের কাছ থেকে চাঁদা দাবি করা হয়।
জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন মানবকন্ঠকে বলেন, ‘দুপুরের দিকে জানতে পারি আমার সরকারি নাম্বার থেকে কয়েকজন ওয়ার্ড কাউন্সিলরের কাছে ২০ হাজার টাকা দাবি করা হয়েছে। সঙ্গে সঙ্গে মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোনকে বিষয়টি অবহিত করি। বিদেশ থেকে আমার নাম্বার স্পুফিং করে এ কাজ করা হয়েছে বলে তারা জানিয়েছে। এ বিষয়ে পদক্ষেপ নিতে বিটিআরসিকে জেলা প্রশাসনের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।’
তিনি আরও বলেন, ‘দায়িত্ব পাওয়ার পর থেকে সততা এবং স্বচ্ছতা নিশ্চিত করে নিষ্ঠার সঙ্গে তা পালন করছি। এ বিষয়ে সংশ্লিষ্ট সকলকে বিভ্রান্ত হতে এবং কোন ধরনের লেনদেন বা কথোপকথন না করার জন্য বিনীত অনুরোধ করেছি।
প্রসঙ্গত, কদিন আগেও কুমিল্লা এবং রাঙামাটির জেলা প্রশাসক এবং কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তার সরকারি মোবাইল নাম্বার স্পুফিং করে চাঁদা দাবি করা হয়। সর্বশেষ চট্টগ্রামের জেলা প্রশাসকের নাম্বার স্পুফিং করে আবারও চাঁদা দাবির ঘটনা ঘটলো।

সাব্বির// এসএমএইচ//১৪ই জুলাই, ২০১৮ ইং ৩০শে আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

Share.

Comments are closed.