চট্টগ্রাম মহানগর বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা আহ্বায়ক কমিটি গঠন

0

সাব্বির আহমেদ,চট্রগ্রাম প্রতিনধি:

বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা প্রতিষ্ঠার পর থেকে কেন্দ্র থেকে শাখা পর্যায়ের কর্মীরা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। ফলে সারা দেশের প্রত্যন্ত অঞ্চলে এই সংগঠনের শাখা গঠিত হয়েছে। কাজ করছে শিশুদের কল্যাণে, শিশুদের প্রতিভা বিকাশে, শিশুদের সাংস্কৃতিক মান উন্নয়নে। সর্বোপরি এদেশের শিশু কিশোরদের মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করতে এবং বাঙালি সংস্কৃতির বিকাশ ঘটাতে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার প্রতিটি কর্মী প্রতিজ্ঞাবদ্ধ।আজ আমরা দাবী করতে পারি এই সংগঠন বঙ্গবন্ধুর আদর্শবাদী সৃষ্টিতে অগ্রণী ভূমিকা রাখছে। দাবী করতে পারি নতুন প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরতে অনন্য ভূমিকা রাখছে এই সংগঠন। যে পদ্ধতিতে আমরা কাজ করি, যদি বাংলাদেশের প্রতিটি গ্রামে এই সংগঠনের পরিবার বিস্তৃত করা যায়, তাহলে একদিন প্রতিটি ঘরে ঘরে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক তৈরী হবে। মুক্তিযুদ্ধেরও সঠিক ইতিহাস জানতে পারবে নতুন প্রজন্ম। মুক্তিযুদ্ধের চেতনার পক্ষে কাজ করতে যে কেউ এই সংগঠনের শাখা গঠন করে আমাদের সহযোগী হতে পারেন কেন্দ্রীয় থেকে চট্রগ্রাম মহানগর বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা আহ্বায়ক কমিটির অনুমোদন পত্র আসার পর সদস্যদের উদেশ্যে চট্রগ্রাম মহানগর বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক মীর আহমদ খোকন এসব কথা বলেন।

মঙ্গলবার রাতে চট্টগ্রাম মহানগর বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার ২৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন পত্র আসে।উক্ত অনুমোদন পত্রে আহ্বায়ক করা হয়েছে মোহাম্মদ শাহাদাতুল ইসলাম বাপ্পি । উক্ত অনুমোদন পত্রে  ৩ জন বিশিষ্ট যুগ্ম-আহ্বায়ক করা হয়েছে।যুগ্ম-আহ্বায়করা হলেন মীর আহম্মেদ খোকন,শাহাদাত হোসেন রনি ও সরফরাজ নেওয়াজ চৌধুরী।

উক্ত অনুমোদন পত্রে সদস্য হিসেবে রাখা হয়েছে, জাহাঙ্গীর আলম বাবু,আফতাব উদ্দিন মাহমুদ (ইমন),শিল্পী বাসাক,রাহুল দত্ত,দিপ্তী দাশ,বিবি ফাতেমা,তাসবিয়া আক্তার,ডেজি,রিতু দত্ত,মোঃ জুয়েল রানা,ইসমাইল রানা,আলমগির হোসেন রিয়াদ,আরিফ আহম্মেদ শাকিব,প্রিয়ম বিশ্বাস,আরিফুল ইসলাম বাপ্পি,অর্নিবান,নবজিদ দত্ত,মোঃ রুবেল আহম্মেদ,মোঃ সরওয়ার আলম,অনিমেশ বিশ্বাস ও সরওয়ার উদ্দিন।

সাব্বির// এসএমএইচ//৮ই আগস্ট, ২০১৮ ইং ২৪শে শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

Share.

Comments are closed.