বলিউডের ছবিতে হিরো আলম

0

বিনোদন ডেস্ক

সামাজিক যোগাযোগ মাধ্যমে যে’কজন ব্যক্তি ভাইরাল হয়েছেন, তাদের মধ্যে হিরো আলম অন্যতম। নিজের উদ্যোগে বেশ কিছু মিউজিক ভিডিওতে মডেল হয়ে তিনি আলোচনার তুঙ্গে আসেন। তার নাম ছড়িয়ে যায় দেশ ছাড়িয়ে পার্শ্ববর্তী দেশেও। যদিও ইতিবাচকের তুলনায় নেতিবাচক দিক নিয়েই হিরো আলমকে নিয়ে আলোচনা হয়। তবে তিনি অদম্য। তাইতো মানুষের হাসাহাসিকেও এড়িয়ে গিয়ে কাজ করে গেছেন। অভিনয় করেছেন ‘মার ছক্কা’ নামের একটি ছবিতে।

এবার দেশ ছাড়িয়ে বলিউডে পা রাখছেন বগুড়ার ছেলে হিরো আলম। অভিনয় করতে চলেছেন হিন্দি ছবিতে। ছবির নাম ‘বিজু দ্য হিরো’। পরিচালনা করবেন প্রভাত কুমার। এরই মধ্যে ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছেন হিরো আলম। তিনি নিজেই বিষয়টি জানিয়েছেন।

হিরো আলম জানান, আগামী ডিসেম্বর মাসে শুরু হবে ‘বিজু দ্য হিরো’ ছবির শুটিং। ভারতের রাঁচি শহরে হবে এর দৃশ্যায়ন। ছবিতে তার বিপরীতে একজন বলিউডের নায়িকা থাকবেন বলেও জানান তিনি।

এদিকে নির্মাতা প্রভাত কুমার সূত্রে জানা গেছে, ‘বিজু দ্য হিরো’ এমন একটি গল্পের ছবি, যেখানে হালকা-পাতলা গড়নের একটি চরিত্র আছে। যার নাম ‘মুখ’। আর সেই চরিত্রে হিরো আলমকেই উপযুক্ত মনে হয়েছে পরিচালকের। ছবির পুরো গল্পটাই আবর্তিত হবে হিরো আলমের চরিত্র ঘিরে।

হিরো আলম বর্তমানে রয়েছেন ভারতে। সেখানে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হয়েছেন ‘বিজু দ্য হিরো’ ছবিতে। শিগগিরই দেশে ফিরে ঘটা করে সবাইকে সুখবরটি জানাবেন তিনি।

সাব্বির// এসএমএইচ//৯ই আগস্ট, ২০১৮ ইং ২৫শে শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

Share.

Comments are closed.