এবার অনলাইনে দেখা যাবে ‘ঢাকা অ্যাটাক’

0

বিনোদন প্রতিবেদক

‘ঢাকা অ্যাটাক’। ২০১৭ সালে ঢাকাই ছবির রূপ পাল্টে দেয়া একটি ছবির নাম। একটি ইতিহাসের নামও বটে। কারণ মুক্তির পর ছবিটি দেশ ও আন্তর্জাতিক আয়ে অনন্য এক সাফল্য অর্জন করে। শুধু তাই নয়, টানা ১০০ দিনের বেশি ছবিটি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হয়েছে।

দর্শকের এমন অভূতপূর্ণ সাড়ায় মুগ্ধ হয় ‘ঢাকা অ্যাটাক’ টিম। সেই সঙ্গে নির্মাতা দীপংকর দীপনের মনেও বিশ্বাস জন্মে, ভালো ছবি তৈরি হলে দর্শক সিনেমা হলে আসে এবং ছবি দেখে। এদিকে কোনো কারণে যারা এখনো ‘ঢাকা অ্যাটাক’ দেখার সুযোগ পাননি, তাদের জন্য আসছে সুবর্ণ সুযোগ। কারণ দর্শকনন্দিত এই ছবি এবার দেখা যাবে অনলাইনে।

আগামী ১২ আগস্ট জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম বায়স্কোপ-এ ‘ঢাকা অ্যাটাক’ মুক্তি পাচ্ছে। এই সাইট থেকে যে কেউ যখন ইচ্ছে তখনই ছবিটি কোনো অর্থ (সাবস্ক্রিপশন ফি) ছাড়াই দেখে নিতে পারবেন। বিষয়টি নিশ্চিত করেছেন ‘ঢাকা অ্যাটাক’-এর নির্মাতা দীপংকর দীপন।

এর আগে গত রোজার ঈদে এটিএন বাংলা চ্যানেলে টেলিভিশন প্রিমিয়ার হয় ‘ঢাকা অ্যাটাক’ ছবির।

উল্লেখ্য, ‘ঢাকা অ্যাটাক’ ছবির কাহিনী লিখেছেন পুলিশ কর্মকর্তা সানী সানোয়ার। এতে অভিনয় করেছেন আরিফিন শুভ, মাহিয়া মাহি, এবিএম সুমন, শতাব্দী ওয়াদুদ, নওশাবা, তাসকিন রহমান, আফজাল হোসেন, আলমগীর, সৈয়দ হাসান ইমামসহ আরও অনেকে। বাংলাদেশ পুলিশ পরিবার কল্যাণ সমিতির সঙ্গে ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছে থ্রি হুইলার্স ও স্প্ল্যাশ মাল্টিমিডিয়া।

সাব্বির// এসএমএইচ//১০ই আগস্ট, ২০১৮ ইং ২৬শে শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

Share.

Comments are closed.