মুন্সীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

0

মুন্সীগঞ্জ প্রতিনিধি:

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলায় র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র্যাব) সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মকবুল (৩৬) নামের এক যুবক নিহত হয়েছেন। তিনি মাদক ব্যবসায়ী ছিলেন বলে জানিয়েছে র্যাব। আজ শুক্রবার ভোরে উপজেলার কুমারভোগ পদ্মা সেতু পুনর্বাসন এলাকায় এ ঘটনা ঘটে।

র্যাব জানায়, এ ঘটনায় তাদের দুই সদস্য আহত হয়েছেন। তাঁদের লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ  চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, দুটি গুলি, একটি ম্যাগাজিন , দুটি মোবাইল ফোন ও ৫০০ ইয়াবা উদ্ধার করা হয়েছে।

র্যাব-১১-এর কর্মকর্তা সহকারী পুলিশ সুপার (এএসপি) মুহিতুল ইসলাম জানান, উপজেলার কুমারভোগ পদ্মা সেতু পুর্বাসন এলাকায় মাদকদ্রব্য বেচাকেনা হচ্ছে, গোপন সূত্রের মাধ্যমে এমন খবর পেয়ে আজ ভোর পৌনে ৪টার দিকে র্যাব অভিযান চালায়। এ সময় মাদক ব্যবসায়ীদের সঙ্গে র্যাবের গুলি বিনিময় ঘটে। এ সময় চার-পাঁচজন মাদক ব্যবসায়ী পালিয়ে যায় এবং ঘটনাস্থলে গুলিবিদ্ধ মকবুলকে পড়ে থাকতে দেখা যায়। পরে তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। র্যাব কর্মকর্তা আরো জানান, নিহত ব্যক্তির নামে ১২টির মতো মাদক মামলা রয়েছে।

সাব্বির// এসএমএইচ//১০ই আগস্ট, ২০১৮ ইং ২৬শে শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

Share.

Comments are closed.