সেপ্টেম্বরেই মুক্তি পাচ্ছে শাকিবের ‘নাকাব’

0

বিনোদন ডেস্ক :

মুক্তি পেতে যাচ্ছে ঢাকাই সিনেমার নাম্বার ওয়ান হিরো শাকিব খানের নতুন সিনেমা ‘নাকাব’। এই মাসেই ছবিটি মুক্তি পাবে বলে জানা গেছে। বিনিময় চুক্তির মাধ্যমে কলকাতার এই ছবিটি বাংলাদেশে মুক্তি দিচ্ছে জাজ মাল্টিমিডিয়া। আসছে ১৪ সেপ্টেম্বর অথবা ২২ সেপ্টেম্বর ছবিটি মুক্তি পেতে পারে বলে জানিয়েছেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ।

কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিত ‘নাকাব’ ছবিটির হল বুকিং শুরু হচ্ছে। আবদুল আজিজ বলেন, ‘নাকাব’ প্রদর্শনের জন্য হল মালিকরা ব্যাপক আগ্রহী। সেজন্য গতমাসের (আগস্ট) শেষ সপ্তাহ থেকেই তারা বুকিং দিচ্ছে। ঢাকার মধ্যে স্টার সিনেপ্লেক্স, যমুনা ব্লকবাস্টারসহ সারা দেশে শতাধিক হলে ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করেছি আমরা।’

বাংলাদেশ ও পশ্চিমবঙ্গ একসঙ্গেই চলবে ‘নাকাব’। সাফটা চুক্তির নিয়মে কলকাতার ‘নাকাব’ বাংলাদেশে মুক্তির পরিপ্রেক্ষিতে এদেশের ‘পাষাণ’ ছবি মুক্তি পাবে পশ্চিমবঙ্গে। আব্দুল আজিজ জানান, আজ অথবা আগামীকালের মধ্যে মন্ত্রণালয়ের চৌকাঠ পেরুবে ‘নাকাব’। এরপর আগামী সপ্তাহেই সেন্সরে জমা পড়বে।

‘নাকাব’ ছবিটি নির্মাণ করেছেন কলকাতার জনপ্রিয় চিত্রপরিচালক রাজীব বিশ্বাস। এই ছবিতে শাকিব খানের নায়িকা দুজন; নুসরাত জাহান ও সায়ন্তিকা। আরো আছেন রুদ্ধনীল ঘোষ ও সুদীপ মুখোপাধ্যায় প্রমুখ।

বাংলাদেশে ‘নাকাব’ মুক্তির আগে এর প্রচারণায় ঢাকায় আসবেন কলকাতার নায়িকা নুসরাত জাহান। গেল বছর ‘নাকাব’র শুটিং শুরু হয়। তখন অবশ্য এর নাম ছিল ‘মাস্ক’। পরে নাম পরিবর্তন করে রাখা হয় ‘নাকাব’।

সাব্বির// এসএমএইচ//৫ই সেপ্টেম্বর, ২০১৮ ইং ২১শে ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

Share.

Comments are closed.