আবারো একসঙ্গে তারা

0

বিনোদন প্রতিবেদক

সিয়াম আহমেদ, পূজা চেরি, ইমরান ও কণা; প্রথম দু’জন এই প্রজন্মের দুই আলোচিত ও সম্ভাবনাময়ী নায়ক-নায়িকা, বাকি দু’জন হালের সবচেয়ে জনপ্রিয় ও সফল গায়ক-গায়িকা। এই চার তারকা যখন একসঙ্গে কোনো কাজ করেন, তখন সেটা স্পেশাল না হয়ে উপায় নেই!

ঠিক তাই। যেমন গত রোজার ঈদে মুক্তি পাওয়া ছবি ‘পোড়ামন ২’-তে ইমরান ও কণার গাওয়া ‘ও হে শ্যাম’ গানে ঠোঁট মিলিয়েছেন সিয়াম ও পূজা। শাহ আলম সরকারের কথায় গানের সুর ও সংগীতায়োজন করেন ইমন সাহা। গ্রামীণ প্রেক্ষাপটে চিত্রায়িত সেই গান তুমুল জনপ্রিয়তা পায়। অন্তর্জালেও গানটি অল্প সময়ে ছুঁয়েছে দেড় কোটি দর্শকের মাইলফলক।

‘ও হে শ্যাম’-এর পর আবারো একসঙ্গে কাজ করেছেন সিয়াম, পূজা, ইমরান ও কণা। এবারের গানের শিরোনাম ‘প্রেমের বাক্স দেবো খুলিয়া’। এই গানটিও লিখেছেন শাহ আলম সরকার। আগের মতো এটির সুর ও সংগীতায়োজনেও আছেন ইমন সাহা।

‘প্রেমের বাক্স দেবো খুলিয়া’ গানটি থাকছে সিয়াম ও পূজার নতুন ছবি ‘দহন’-এ। ছবিটি পরিচালনা করেছেন ‘পোড়ামন ২’-এর নির্মাতা রায়হান রাফি। সম্প্রতি এই গানের দৃশ্যায়নে হাজির হন শিল্পী ইমরান ও কণা। সবাই মজা-আড্ডায় মেতে ওঠেন সেখানে।

এই গানটি প্রসঙ্গে ইমরান বলেন, ‘ও হে শ্যাম’ গানের পুরো টিম আবারো একসঙ্গে কাজ করলাম। এই গানটিও অসম্ভব মিষ্টি আর সুন্দর একটি গান। মাটির টান আছে গানটিতে। আশা করছি ‘ও হে শ্যাম’-এর মতো এই গানটিও দর্শকরা ভালোবেসে গ্রহণ করবেন।

‘দহন’ ছবির কাজ প্রায় শেষ। গত কোরবানির ঈদে মুক্তি পাওয়ার কথা থাকলেও কিছু কাজ বাকি থাকায় ছবিটি মুক্তি দেয়া হয়নি। শিগগিরই এর মুক্তির ঘোষণা আসবে বলে জানা গেছে। ‘দহন’ প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া।

সাব্বির// এসএমএইচ//১১ই সেপ্টেম্বর, ২০১৮ ইং ২৭শে ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

Share.

Comments are closed.