চকরিয়ায় বাস-ছাড়পোকা মুখোমুখি সংঘর্ষে নারীসহ নিহত ৬, আহত ১৫

0

আবদুল মজিদ,চকরিয়া (কক্সবাজার)সংবাদদাতা:

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার বরইতলী নতুন রাস্তার মাথা এলাকায় স্টার লাইন বাস-ছাড়পোকা (ম্যাজিক গাড়ী) মুখোমুখি সংঘর্ষে নারীসহ ৬জন যাত্রী নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ১৫ জন যাত্রী। মঙ্গলবার (১১সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে মর্মান্তিক এ দূর্ঘটনাটি ঘটেছে।
প্রত্যক্ষদর্শী ও চিরিংগা হাইওয়ে পুলিশ সূত্রে জানায়, কক্সবাজার মুখী স্টার লাইন পরিবহনের একটি বাস (নং ঢাকা মেট্টো ব-১৫-০৬৩৮) গাড়ী বরইতলী নতুন রাস্তার মাথা ফিলিং ষ্টেশন সংলগ্ন এলাকায় পৌছলে বিপরিত দিক থেকে আসা চট্টগ্রাম অভিমুখি ছাড়পোকা (ম্যাজিক) গাড়ীর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। দূর্ঘটনায় ছাড়পোকা গাড়ীর যাত্রী এক নারী ঘটনাস্থলে নিহত হয়। চকরিয়া ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়দের সহায়তায় দূর্ঘটনায় আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে প্রাইভেট ইউনিক হাসপাতালে ১জন এবং উপজেলা কমপ্লেক্সে ৪জনসহ মোট ৬জন নিহত হয়। নিহত ৬ জনের মধ্যে ৩ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, মোঃ আবুল কাসেম (২৭) পিতা সাইফুল আলম সাং হারবাং পাহাড়তলী চকরিয়া, ম্যাজিক গাড়ী চালক খাইর আহমদ (৪০) পিতা আহমদ হোসেন সাং আধুনগর লোহাগাড়া চট্টগ্রাম, জহির আহমদ (৩২) পিতা মনছুর আলম সাং উত্তর হারবাং চকরিয়া। তবে আহতদের মধ্যে আরো একজন মৃত্যু শয্যায় রয়েছে। পরিচয় না পাওয়া নিহত অবশিষ্ট ৩ জনই নারী। অপরাপর কমবেশি আহতদের বিভিন্ন হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরুদ্দিন মো: শিবলী নোমান।
চকরিয়ার চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত ইনচার্জ (এসআই) খলিলুর রহমান জানিয়েছেন, স্টার লাইন বাস ও ছাড়পোকা ম্যাজিক মুখোমুখি সংঘর্ষে নিহত ৬ জনের লাশ উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে আনা হয়েছে। লাশ সনাক্ত করে স্ব-স্ব পরিবারের কাছে হস্তান্তরর করা হবে। দূর্ঘটনা পতিত গাড়ী দুটি জব্দ করা হয়েছে।

সাব্বির// এসএমএইচ//১১ই সেপ্টেম্বর, ২০১৮ ইং ২৭শে ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

Share.

Comments are closed.