ইউটিউব থেকে সিলভার বাটন অ্যাওয়ার্ড পেয়েছে সিপ্লাসটিভি

0

চট্টগ্রাম প্রতিনিধি:

ইউটিউব থেকে সিলভার বাটন অ্যাওয়ার্ড পেয়েছে চট্টগ্রামের একমাত্র অনলাইন টিভি চ্যানেল CPLUSTV । শনিবার ০৮ সেপ্টেম্বর সিলভার প্লে বাটন হাতে পান টিম CPLUSTV

মাত্র দুই বছর হতে না হতেই CPLUSTV তাদের ইউটিউব সাবস্ক্রাইবার ১ লক্ষ ছাড়িয়েছে। এই স্বল্প সময়ে ইউটিউব চ্যানেলটিতে সাড়ে পাঁচ হাজারেরও অধিক ভিডিও প্রকাশিত হয়েছে। ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার একলক্ষ ছাড়ালে সিলভার বাটন দেয় ইউটিউব কর্তৃপক্ষ।


বর্তমানে CPLUSTV ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবারের সংখ্যা ১ লক্ষ ৩০ হাজারের উপর।

এ প্রসঙ্গে সিপ্লাসটিভির সিইও আলমগীর অপু বলেন,  অতি অল্প সময়ে এমন সফলতায় আমরা অনেক আনন্দিত। এই সফলতা আমাদের একার নয়, ইউটিউবের পক্ষ থেকে পাওয়া এই উপহারের সমান অংশিদার আমাদের দর্শকরাও।

তিনি আরো বলেন, আমরা সকলের ভালোবাসা প্রত্যাশী। আমাদের সামনের পথ চলায় সকলের সহযোগিতা চাই।

সিপ্লাসটিভির হেড অব ব্রডকাস্ট প্রকৌশলী ফরহাদ সিকদার বলেন, বর্তমানে বাংলাদেশে রয়েছে অসংখ্য ইউটিউব চ্যানেল। এতগুলো চ্যানেলের মধ্যে আমরা জনপ্রিয়তা পেয়েছি এটা ভেবে আহ্লাদ করতে চাই না। সামনে আরো ভালো কাজ দিয়ে দর্শকদের হৃদয় জয় করতে চাই।

উল্লেখ্য সিপ্লাসটিভি আনুষ্ঠানিকভাবে তাদের যাত্রা শুরু করে  ২০১৬ সালের ২১শে এপ্রিল। নিয়মিত সংবাদ পরিবেশনা সহ নাটক, শর্ট ফিল্ম, মিউজিক ভিডিওসহ নানা ধরণের বিনোদনমূলক ও সচেতনতামুলক ভিডিও প্রকাশ করে আসছে সিপ্লাসটিভি।

সাব্বির// এসএমএইচ//১২ই সেপ্টেম্বর, ২০১৮ ইং ২৮শে ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

Share.

Comments are closed.