কাভার্ড ভ্যানের ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে টমটম চকরিয়ায় ফের সড়ক দুর্ঘটনায় নিহত ৪, আহত ৫

0

আবদুল মজিদ,চকরিয়া (কক্সবাজার) সংবাদদাতা:

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় সাতজন নিহতের একদিন পরই টমটম ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে আওয়ামী লীগ নেতাসহ চারজন নিহত হয়েছেন। চকরিয়া উপজেলার হারাবাং ইনানী রিসোর্ট এলাকায় আজ বুধবার (১২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় এ দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচজন।
প্রত্যদক্ষদর্শীদের বরাদ দিয়ে চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ নূর এ- আলম পলাশ জানান, কক্সবাজারমুখী আরএফএল পণ্যবাহী একটি মিনি কাভার্ড ভ্যানের (নং ঢাকা মেট্টো-ম-১১৪৪১৪) সাথে বিপরীত দিক থেকে আসা ইজিবাইক (টমটম) গাড়ীকে ধাক্কা দেয়। এতে টমটম গাড়ীটি ধুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই দু’যাত্রীর প্রাণ হারায়। পরে হাসাপাতালে আরো দু’জনের মৃত্যু হয়।
নিহতরা হলেন- চকরিয়া উপজেলার হারবাং ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও হারবাং জমিপাড়া এলাকার ছৈয়দ আহমদের পুত্র আবু তাহের (৫০), হারবাং মুসলিমপাড়া এলাকার আবদুল সাত্তারের পুত্র তাজউদ্দিন (২৭), পেকুয়া উপজেলার রাজাখালী রাস্তার দশের ঘোনা এলাকার আবদুল মালেকের পুত্র ইউছুফ মিয়া (৪০) ও বাশখালী উপজেলার পুইছড়ি ইউনিয়নের প্রেমবাজার এলাকার মোঃ সেলিমের স্ত্রী হাসিনা বেগম (৪২)।
দূর্ঘটনায় গুরুতর আহত হয়েছে আরো পাঁচজন যাত্রী। তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। তারা হলেন- হারবাং গয়ালমারার দলিলুর রহমানের পুত্র কামাল উদ্দীন (৪৮), বাশখালী উপজেলার পুইছড়ি ইউনিয়নের প্রেমবাজার এলাকার মোঃ সেলিমের স্ত্রী জাকেরা বেগম (৪০), নিহত হাসিনা বেগমের শিশু কন্য রিনা আক্তার তাসফি (৮) এবং হারবাং গয়ালমারার আবুল হোসেনের পুত্র নূরুল হোসেন (৪২)। তিনি আরো জানান, লাশ সনাক্ত করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দূর্ঘটনা পতিত গাড়ী দুটি পুলিশ ফাঁড়িতে জব্দ রাখা হয়েছে।
উল্লেখ্যযে,গত মঙ্গলবার হারবাংয়ের ১ কিলোমিটারের মধ্যে বরইতলী নতুন রাস্তার মাথা এলাকায় সড়ক দুর্ঘটনায় ৭জন নিহত হয় এবং আহত হয় আরো ১৫ জন। একদিনের মাথায় ফের এ দূর্ঘটনাটি হয়েছে।

সাব্বির// এসএমএইচ//১২ই সেপ্টেম্বর, ২০১৮ ইং ২৮শে ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

Share.

Comments are closed.