সীতাকুন্ড সলিমপুরে এক নারীসহ ৫ ইয়াবা ব্যবসায়ীকে ধরে পুলিশে দিল এলাকাবাসী

0

সাব্বির আহমেদ, চট্রগ্রাম:

সীতাকুন্ড সলিমপুরে ৫ ইয়াবা ব্যবসায়ীকে ধরে পুলিশে দিল এলাকাবাসী।
ইয়াবা সেবনের সময় ইয়াবা ব্যবসায়ী এক নারীসহ ৫ জনকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে এলাকাবাসী। সোমবার (১৭ সেপ্টেম্বর) রাতে সীতাকুন্ডের সলিমপুর কালু শাহ্ নগর এলাকায় এ ঘটনা ঘটে।
আটককৃতরা হলেন ইয়াবা ব্যবসায়ী মো. রনি, মো. আবসার, মো. মামুন, মো. শওকত ও নাসিমা আকতার।
এলাকাবাসীর অভিযানের কথা জানতে চাইলে কালুশাহ্ নগর ৫ নং ওয়ার্ড এর মেম্বার খুরশিদ আলম বলেন, অনেক দিন ধরে এই এলাকায় ইয়াবা ব্যবসা চলছে। আমি তাদেরকে অনেক বার সর্তক করেছি এখানে ইয়াবা ব্যবসা না করার জন্য।কিন্তু তারা শুনে নাই। তাই আমরা এলাকার সবাইকে নিয়ে প্রতিরোধ করার জন্য অভিযানে নেমেছি এবং ৫ জন মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ হাতেনাতে ধরেছি। যতদিন কালুশাহ্ নগর এলাকা মাদক মুক্ত না হবে ততদিন পর্যন্ত এই অভিযান চলবে।

এদিকে অভিযান নেতৃত্বের অধিনায়ক আশরাফুজ্জামান রনি বলেন, আমরা তাদেরকে অনেক দিন ধরে ফলো করতেছি তাদেরকে অনেকবার সতর্ক করছি তাদের কারণে আমাদের এলাকার নাম খারাপ হচ্ছে এলাকার ছেলেরা খারাপ হচ্ছে তাই বাধ্য হয়ে এই অভিযান করছি আমরা।এমপি দিদারুল আলমের নেতৃত্বে সীতাকুন্ডবাসিকে মাদক মুক্ত করব ইনশায়াল্লা।

জানতে চাইলে সীতাকুন্ড থানার এসআই মো. টিকলু বলেন, কালু শাহ্ নগর এলাকাবাসীর দুঃসাহসিকতায় তারা এই ৫ ইয়াবা ব্যবসায়ীকে ধরে আমাদের কাছে সোপর্দ করেছে। আমি তাদের ধন্যবাদ জানাই এই অভিযানের জন্য। যদি দেশের প্রতিটি এলাকায় এ ধরণের অভিযান চলতো তাহলে আমাদের বাংলাদেশ অনেক আগেই মাদক মুক্ত হয়ে যেত।
তিনি আরো জানান, আসামিদের বিরদ্ধে মাদক আইনে মামলার প্রক্রিয়া চলছে।

সাব্বির// এসএমএইচ//১৮ই সেপ্টেম্বর, ২০১৮ ইং ৩রা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Share.

Comments are closed.