গ্রেনেড হামলা মামলা সরকারের ডিকটেশনে লেখা হচ্ছে রায়: রিজভী

0

নিজস্ব প্রতিবেদক :

২১ আগষ্ট গ্রেনেড হামলার মামলার রায় সরকারের ডিকটেশনে লেখা হচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

শুক্রবার সকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

রুহুল কবির রিজভী বলেন, ২১ আগষ্ট বোমা হামলা রায় ঘোষনার আগেই প্রধানমন্ত্রীসহ মন্ত্রীরা বলেছেন-এই রায়ের পর নাকি বিএনপি আরও বিপদে পড়বে। তার মানে এটা সন্দেহ করার যথেষ্ট কারণ আছে যে, ২১শে আগষ্টের রায় সরকারের ডিকটেশনে লেখা হচ্ছে।

২১ আগষ্ট গ্রেনেড হামলার মামলার প্রসঙ্গে তিনি বলেন, বিএনপির ভাবমূর্তি বিনষ্ট করা ও আওয়ামী লীগের প্রতি সহানুভুতি সৃষ্টির জন্যই এই বোমা হামলা করা হয়েছে বলেও জনগণ মনে করে। এই মামলার রায়ের তারিখ আসন্ন নির্বাচনের পূর্বে নির্ধারণ করাটাও রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত।

শেখ হাসিনার আমলে বিচারের রায় কি হবে তা জনগণ ভালভাবেই জানে বলেও মন্তব্য করেন তিনি।

গত ১ সেপ্টেম্বর থেকে ৪ অক্টোবর পর্যন্ত বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মামলার বিষয়ে রিজভী বলেন, মামলা ৪ হাজার ১ শত ৩৫ টি, এজাহারে জ্ঞাত আসামি ৮৫ হাজার ৬ শত ৪ জন, অজ্ঞাত আসামি ২ লাখ ৭৪ হাজার ৭ শত ৩ জন এবং গ্রেপ্তার ৪ হাজার ৬ শত ৫০ জন।

সংবাদ সম্মেলনে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মো. শাহজাহান, ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী, সহসাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, সহদপ্তর সম্পাদক মুনির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

সাব্বির// এসএমএইচ//৫ই অক্টোবর, ২০১৮ ইং ২০শে আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

Share.

Comments are closed.