ব্যানার পোস্টার নিয়ে বিরক্ত এরশাদ

0

নিজস্ব প্রতিবেদক:

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে ইচ্ছুক নেতাকর্মীদের ব্যানার পোস্টার নিয়ে বিরক্তি প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ। শনিবার বেলা ১২টার দিকে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় পার্টির নেতৃত্বাধীন সম্মিলিত জাতীয় জোট কর্তৃক আয়োজিত মহাসমাবেশে তিনি এ প্রতিক্রিয়া দেখান।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে শুরুতেই বিরক্তি প্রকাশ করেন হুসেইন মুহম্মদ এরশাদ। এসময় নেতাকর্মীরা তাদের পছন্দের প্রার্থীদের ব্যানার পোস্টার প্রদর্শন করে স্লোগান দিতে থাকে।

হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, তোমরা পোস্টার নামাও, তোমরা পোস্টার নামাও। তোমরা পছন্দের প্রার্থী নয়, বরং যোগ্য প্রার্থী চেয়ে স্লোগান দাও।

এসময় তিনি আরো বলেন, আমরা জাতীয় পার্টি সবসময় নির্বাচন করেছি। আজও আমরা নির্বাচনের জন্য প্রস্তুত। তবে আমরা সুষ্ঠু নির্বাচন চাই। অবাধ নির্বাচন চাই। নিশ্চয়তা চাই, আমরা যারা সংসদে আছি সকলের সমন্বয়ে নির্বাচনকালীর সরকার গঠন করতে হবে।

সমাবেশে এরশাদ বলেন, আমরা নির্বাচনের প্রস্তুতি গ্রহণ করছি। এখন থেকেই যাত্রা শুরু হোক। আমরা তিনশ’ আসনে মনোনয়ন দেবো। নির্বাচনের যারা করতে চাও, এগিয়ে আসো। এ মাসের মধ্যেই পার্লামেন্টারি বোর্ড গঠন করা হবে। তৃণমূলের সমর্থনে মনোনয়ন দেওয়া হবে।

সাধারণ জনগণের উন্নয়নের জন্য যা যা করা লাগে জাতীয় পার্টি তা করবে উল্লেখ করে জাতীয় পার্টির চেয়ারম্যান আরো বলেন, শেষ কথা, নির্বাচনের জন্য অনুকূল পরিবেশ সৃষ্টি করতে হবে। আমি নতুন করে ১৮ দফা কর্মসূচি গ্রহণ করেছি। আমরা নির্বাচনের পদ্ধতি পরিবর্তন করতে চাই। বিচার বিভাগের স্বাধীনতা চাই। শিক্ষা পদ্ধতি সংস্কার চাই। স্বাস্থ্যসেবার সম্প্রসারণ চাই। শান্তির রাজনীতি চাই। সড়ক নিরাপত্তা চাই।

সাব্বির// এসএমএইচ//২০শে অক্টোবর, ২০১৮ ইং ৫ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

Share.

Comments are closed.