বাগেরহাট-১ শেখ হেলালের নির্বাচনী জনসভাকে ঘিরে ব্যাপক প্রস্তুতি

0

এস.এম.সাইফুল ইসলাম কবির,বাগেরহাট প্রতিনিধি:

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বাগেরহাটের চিতলমারী উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মিরা নির্বাচনী প্রচারণায় উঠে পড়ে লেগেছেন। এ লক্ষে তারা আগামী ২ নভেম্বর ঐতিহ্যবাহী বড়বাড়িয়া স্কুল মাঠে বিশাল জনসভার আয়োজন করেছেন। জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাগেরহাট-১ (চিতলমারী-মোল্লাহাট ও ফকিরহাট) আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন। নির্বাচনী এ জনসভাকে ঘিরে স্থানীয় ভাবে চলছে ব্যাপক প্রস্তুতি।

দলীয় সূত্রে জানা গেছে, আওয়ামী লীগের দুর্গ হিসেবে খ্যাত বাগেরহাট-১ আসনে (চিতলমারী-মোল্লাহাট ও ফকিরহাট) স্বাধীনতার পর থেকে প্রায় সব নির্বাচনেই আওয়ামী লীগ প্রার্থী জয়ী হয়েছেন। আওয়ামী লীগের ভোট ব্যাংক হিসেবে পরিচিত এ আসন থেকে সপ্তম ও নবম সংসদ নির্বাচনে জয়ী হন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অষ্টম সংসদ নির্বাচন, অন্যান্য উপনির্বাচন ও দশম সংসদ নির্বাচনে নির্বাচিত হন শেখ হাসিনার আপন চাচাতো ভাই শেখ হেলাল উদ্দীন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনা প্রার্থী না হলে এবারও এ আসন থেকে শেখ হেলাল উদ্দীন প্রার্থী হবেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পীযূষ কান্তি রায়  জানান, আগামী ২ নভেম্বরের নির্বাচনী জনসভাকে সফল করতে স্থানীয় আওয়ামীলী ও সহযোগী ভ্রাতৃ প্রতিম দল গুলোতে ব্যাপক কার্যক্রম চলছে। কার্যক্রমের মধ্যে সরকারের উন্নয়নের লিফলেট বিতরণ, ওয়ার্ডে ওয়ার্ডে জনসংযোগ ও প্রস্তুতিমূলক সভা রয়েছে।

সাব্বির// এসএমএইচ//২৫শে অক্টোবর, ২০১৮ ইং ১০ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

Share.

Comments are closed.