এবার সিরিজ জয়ের মিশন

0

স্পোর্টস ডেস্ক:

প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে হেসে-খেলেই হারিয়েছে বাংলাদেশ। আগামীকাল মঙ্গলবার ক্যারিবীয়দের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডের লড়াইয়ে নামছে মাশরাফিরা। এই ম্যাচ জিতলেই নিশ্চিত হয়ে যাবে সিরিজ।

দুই ম্যাচ টেস্ট সিরিজে ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করেছে বাংলাদেশ। তাই ওয়ানডের লড়াইয়ে লাল-সবুজের দল শুরু থেকেই দারুণ উজ্জীবিত। বোলারদের চমৎকার নৈপুণ্যে প্রথম ম্যাচে পাঁচ উইকেটের সহজ জয় তুলে নিয়ে ১-০তে এগিয়ে গেছে স্বাগতিকরা।

প্রথম ম্যাচে সহজ জয় পেলেও কিছু ভুল ছিল চোখে পড়ার মতো। তাই দ্বিতীয় ওয়ানডেতে ভুলগুলো শুধরে সিরিজ জয় নিশ্চিত করতে চায় বাংলাদেশ। এ সম্পর্কে বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা বলেন, ‘প্রথম ম্যাচে আমাদের ব্যাটসম্যানদের উইকেটের সঙ্গে মানিয়ে নিতে কিছুটা কষ্ট হয়েছিল। আসলে উইকেট কিছুটা মন্থর ছিল। তাই ব্যাটসম্যানদের জন্য খেলাটা কঠিন ছিল। আশা করি পরের ম্যাচে এগুলো শুধরে নিতে পারবে।’

আগামীকাল মঙ্গলবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে লড়বে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ । আর ১৪ ডিসেম্বর সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে হবে সিলেটে। এ ছাড়া তিনটি টি-টোয়েন্টি ম্যাচ হবে যথাক্রমে ১৭, ২০ ও ২২ ডিসেম্বর। প্রথম টি-টোয়েন্টি সিলেটে, বাকি দুটি হবে ঢাকায়।

বাংলাদেশ দল : মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, লিটন কুমার দাস, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, মেহেদি হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, মোহাম্মদ মিথুন, সাইফ উদ্দিন, আবু হায়দার ও আরিফুল হক।

সাব্বির// এসএমএইচ//১০ই ডিসেম্বর, ২০১৮ ইং ২৬শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

Share.

Comments are closed.