নির্বাচনের আগে পাঁচটি জনসভা করবেন শেখ হাসিনা

0

নিজস্ব প্রতিবেদক:

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে ঢাকা ও দেশের বিভিন্ন জেলায় পাঁচটি জনসভা করবেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। এর মধ্যে ২১ ডিসেম্বর ঢাকার গুলশানে ও ২৪ ডিসেম্বর কামরাঙ্গীচর জনসভা হবে। আর ২২ ডিসেম্বর সিলেট, ২৩ ডিসেম্বর রংপুর দুপুরে পীরগঞ্জ এবং সকালে তারাগঞ্জ ও বদরগঞ্জে জনসভা করবেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আওয়ামী লীগের উপ দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া জনসভা চূড়ান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, এর বাইরেও ১০টি জেলায় ভিডিও কনফারেন্সে ভোটারদের সঙ্গে মতবিনিময় করবেন প্রধানমন্ত্রী।

এগুলো হচ্ছে- ১৮ ডিসেম্বর নড়াইল (মাশরাফি বিন মর্তুজা) ও কিশোরগঞ্জ (সৈয়দ আশরাফুল ইসলাম) এবং বান্দরবান (বীর বাহাদুর উশৈ সিং), ১৯ ডিসেম্বর বিকেলে ব্রাহ্মণবাড়িয়া (র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী), কক্সবাজার (সাইমুম সরোয়ার কমল), পিরোজপুর (স ম রেজাউল করিম) ও চট্টগ্রামে (মুহিবুল হাসান চৌধুরী নওফেল), ২০ ডিসেম্বর গাইবান্ধায় (ফজলে রাব্বী মিয়া), জয়পুরহাট (আবু সাঈদ আল মাহমুদ স্বপন) এবং রাজশাহীতে (ওমর ফারুক) ভিডিও কনফারেন্স করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাজধানীর ধানমন্ডিতে শেখ হাসিনার নিজ বাসভবন সুধা সদন থেকে এ ভিডিও কনফারেন্স করবেন তিনি।

সাব্বির// এসএমএইচ//১৬ই ডিসেম্বর, ২০১৮ ইং ২রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ

Share.

Comments are closed.