ভোট কেন্দ্র পাহারা দেয়ার নির্দেশ শেখ হাসিনার

0

নিজস্ব প্রতিবেদক:

৩০ ডিসেম্বর জাতীয় নির্বাচনে নেতা-কর্মীদের ভোট কেন্দ্র পাহারা দেয়ার নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার টাঙ্গাইল, কুমিল্লা, যশোর, পাবনা ও পঞ্চগড় জেলার নেতাকর্মী ও বিপুল পরিমাণ মানুষের সঙ্গে ভিডিও কনফারেন্স অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

শেখ হাসিনা বলেছেন, বিএনপির সন্ত্রাস, জঙ্গিবাদ ও জবরদস্তি দেশবাসী কখনও পছন্দ করেনি, ভবিষ্যতেও করবে না। তাদের জবরদস্তি এদেশের মানুষ কখনও মেনে নেয়নি। আসছে ৩০ ডিসেম্বরের নির্বাচনে তারা আবারো এর জবাব দেবে। ৩০ ডিসেম্বর শান্তিপূর্ণ নির্বাচন হবে এবং সেখানে আওয়ামী লীগ জয়লাভ করে আবারো সরকার গঠন করবে বলে আশাবাদ প্রকাশ করেন তিনি।

অনুষ্ঠানের শুরুতেই কুমিল্লা জেলার ১১টি আসনের আওয়ামী লীগ ও মহাজোটের প্রার্থীদের পরিচয় করিয়ে দিয়ে শেখ হাসিনা বলেন, ‘নির্বাচনে কেউ বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করলে তাকে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দিতে হবে।’

টাঙ্গাইল জেলার আটটি আসনের আওয়ামী লীগ ও মহাজোটের প্রার্থীদের সঙ্গে ভিডিও কনফারেন্সে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ যখন ক্ষমতায় আসে তখন উন্নয়নের সুফল পায় দেশের মানুষ। ইশতেহার বাস্তবায়নের মধ্য দিয়ে আগামী পাঁচ বছর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পারবেন বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।

সাব্বির// এসএমএইচ//২৭শে ডিসেম্বর, ২০১৮ ইং ১৩ই পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ

Share.

Comments are closed.