স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বিএনপি নেতাদের সাক্ষাৎ দুপুরে

0

নিজস্ব প্রতিবেদক:

রাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সঙ্গে মঙ্গলবার (৫ মার্চ) সাক্ষাৎ করবেন বিএনপি নেতারা। দলটির কারাবন্দি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে মন্ত্রীর সঙ্গে তারা কথা বলবেন বলে জানা গেছে। দুপুর আড়াইটায় সচিবালয়ে বৈঠকটি অনুষ্ঠিত হবে।

বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ের গণমাধ্যম শাখারার কর্মকর্তা শায়রুল কবির খান বৈঠকের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, এই প্রতিনিধি দলে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ স্থায়ী কমিটির নেতারা উপস্থিত থাকবেন। এ সময় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হবে। তবে খালেদা জিয়ার চিকিৎসার বিষয়টিই বেশি প্রাধান্য পাবে।

বিজ্ঞাপন

দলীয় সূত্র জানায়, স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করার জন্য সোমবার (৪ মার্চ) অনুমতি চেয়ে দলের পক্ষ থেকে আবেদন করা হয়। সেই আবেদনের পরিপ্রেক্ষিতে তারা দেখা করবেন। কারাগারে আটক খালেদা জিয়ার স্বাস্থ্য সম্পর্কিত বিষয়াদি নিয়ে কথা বলার জন্যই তার সঙ্গে দেখা করবেন বিএনপি নেতারা।

২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলার রায়ে পাঁচ বছরের সাজা হয় খালেদা জিয়ার। ওই দিনই তাকে আদালত থেকে নেওয়া হয় পুরনো কেন্দ্রীয় কারাগারে।

খালেদা জিয়াকে কারাগারে নেওয়ার পর থেকেই বিএনপি দাবি করে আসছে, তার শারীরিক অবস্থার অবনতি হয়েছে এবং তার সুচিকিৎসার কোনো ব্যবস্থা করা হয়নি। বিএনপির পক্ষ থেকে বেসরকারি হাসপাতালে ভর্তি করে খালেদা জিয়ার উন্নত চিকিৎসার দাবি করা হয়।

 

নিলা চাকমা/এসএমএইচ/  মঙ্গলবার, ৫ মার্চ ২০১৯, ২১ ফাল্গুন ১৪২৫

Share.

Comments are closed.