ধামরাইয়ে কিশোরী গণধর্ষণের অভিযোগ

0

নিজস্ব প্রতিবেদক:

ঢাকার অদূরে ধামরাইয়ে বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে এক কিশোরীকে (১৭) গণধর্ষণের অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (৭ মার্চ) দুপুরের দিকে নির্যাতনের শিকার ওই কিশোরী নিজে বাদী হয়ে ধামরাই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।

এর আগে ২ মার্চ (শনিবার) বিকেলে ধামরাইয়ের সাইলান গ্রামে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী কিশোরী স্থানীয় একটি সিরামিকের কারখানায় কাজ করে বলে জানিয়েছে পুলিশ।

নির্যাতিত কিশোরীর পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, ২ মার্চ বিকেলে ওই কিশোরী তার দুই বন্ধুর সঙ্গে মোটরসাইকেলে করে সাইলান এলাকায় বেড়াতে যায়। এসময় তারা ওই এলাকার স্থানীয় একটি সড়কে পৌঁছালে আরও দুটি মোটরসাইকেল রাসেল ও বাবুসহ ৪-৫ জন বখাটে যুবক তাদের গতিরোধ করে। পরে তারা দুই বন্ধুকে মারধর করে তাদের কাছ থেকে মেয়েটিকে তুলে নির্জন একটি স্থানে নিয়ে গিয়ে পালাক্রমে পাশবিক নির্যাতন চালায়। পরে স্থানীয়দের সহয়তায় দুই বন্ধু মেয়েটিকে উদ্ধার করে।

বৃহস্পতিবার দুপুরে ভুক্তভোগী নিজে বাদী হয়ে এ ঘটনায় ধামরাই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বিষয়টি নিশ্চিত করে  বলেন, নির্যাতনের শিকার ওই কিশোরী দেরিতে হলেও থানায় এসে এ ঘটনার একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি।

এছাড়াও কিশোরীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা

নিলা চাকমা/এসএমএইচ/   বৃহস্পতিবার, ৭ মার্চ ২০১৯, ২৩ ফাল্গুন ১৪২৫

Share.

Comments are closed.