চসিকের মাসব্যাপী মাটি উত্তোলন কর্মসুচি অব্যাহত

0

চট্টগ্রাম ব্যুরো :

 নগরীর ৫ টি ওয়ার্ডের নালা-নর্দমা থেকে মাটি উত্তোলন কর্মসুচির অংশ হিসেবে আজ ৩য় দিবসে চসিকের উদ্যোগে  ২শত ৩৫ টন  মাটি উত্তোলন করা হয়। ওয়ার্ডগুলোর মধ্যে দেওয়ান বাজার  ৪০ টন, জামালখান ৫০ টন, আন্দরকিল্লা ৫০ টন, উত্তর পতেঙ্গা ৩৫ টন ও দক্ষিণ পতেঙ্গা ৬০ টন মাটি উত্তোলন করে। কর্পোরেশনের নিজস্ব জনবল দিয়ে মাসব্যাপী এ কর্মসূচী পরিচালিত হচ্ছে।আগামী ১১ এপ্রিল পর্যন্ত এ কর্মসূচি চলমান থাকবে। আগামীকাল এ ৫টি ওয়ার্ডের মাটি উত্তোলন কাজ শেষ হবে। আগামী ১৫ থেকে ১৮ মার্চ পর্যন্ত চারদিন পরিচালিত হবে পশ্চিম ষোলশহর, শুলকবহর, বাগমনিরাম, উত্তর আগ্রাবাদ ও দক্ষিণ হালিশহর ওয়ার্ডে। ১৯ থেকে ২২ মার্চ পর্যন্ত চারদিন পরিচালিত হবে পশ্চিম বাকলিয়া, দক্ষিণ বাকলিয়া, গোসাইলডাঙ্গা, হালিশহর মুনিরগর ও দক্ষিণ মধ্যম হালিশহর ওয়ার্ডে। ২৩ থেকে ২৬ মার্চ পর্যন্ত চারদিন পরিচালিত হবে চান্দগাঁও, লালখান বাজার, চকবাজর, উত্তর হালিশহর ও আলকরণ ওয়ার্ডে।

২৭ থেকে ৩০ মার্চ পর্যন্ত পরিচালিত হবে উত্তর কাট্টলী, দক্ষিণ কাট্টলী, পাহাড়তলী, এনায়েত বাজার ও বঙিরহাট ওয়ার্ডে। ৩১ মার্চ থেকে ৩ এপ্রিল পর্যন্ত পরিচালিত হবে উত্তর পাহাড়তলী, উত্তর পাঠানটুলী, রামপুর, দক্ষিণ আগ্রাবাদ, পাথরঘাটা ওয়ার্ডে।

৪ থেকে ৭ এপ্রিল পর্যন্ত পরিচালিত হবে পাঁচলাইশ, মোহরা, পূর্ব ষোলশহর, সরাইপাড়া ও ফিরিঙ্গিবাজার ওয়ার্ডে। এবং ৮ থেকে ১১ এপ্রিল পর্যন্ত দক্ষিণ পাহাড়তলী, জালালাবাদ, পূর্ব বাকলিয়া, পাঠানটুলী, পশ্চিম মাদারবাড়ী ও পূর্ব মাদারবাড়ি ওয়ার্ডে এ ক্রাশ প্রোগ্রাম পরিচালিত হবে।

নিলা চাকমা/এসএমএইচ/ /  বৃহস্পতিবার, ১৪ মার্চ ২০১৯, ৩০ ফাল্গুন ১৪২৫

Share.

Comments are closed.