ঢাকার উদ্দেশে নিউজিল্যান্ড ছাড়লো টাইগাররা

0

ক্রীড়া ডেস্ক :

ক্রাইস্টচার্চের হেগলিতে দুটি মসজিদে সন্ত্রাসী হামলার পর বাংলাদেশ-নিউজিল্যান্ডের মধ্যকার শেষ টেস্ট বাতিল হয়ে যাওয়ায় পর দেশে ফিরছে বাংলাদেশ ক্রিকেট দল।

বাংলাদেশ সময় শুক্রবার ভোররাত ৩টার পর ক্রিকেটাররা ক্রাইস্টচার্চ বিমানবন্দরে পৌঁছান। বাংলাদেশ সময় ভোর ৫টায় সিঙ্গাপুর এয়ারলাইনসে করে বাংলাদেশ দলের ১৯ সদস্য দেশের উদ্দেশে রওনা হন। শনিবার বাংলাদেশ সময় রাত পৌণে ১১টার দিকে খেলোয়াড়দের বহনকারী বিমান হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ল্যান্ড করবে বলে জানা গেছে।

অস্ট্রেলিয়ায় থাকা বাংলাদেশ মিশনের উপ-প্রধান তারেক আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সিঙ্গাপুরে ট্রানজিট করে বাংলাদেশ ক্রিকেট দল নির্ধারিত সময়ে দেশে পৌঁছবে বলে আশা করা হচ্ছে।

দেশে ফেরা নিয়ে দলের ম্যানেজার পাইলট সংবাদমাধ্যমকে বলেন, (স্থানীয় সময়) শনিবার দুপুর ১২টায় (বাংলাদেশ সময় ভোর ৫টা) আমরা রওনা দেব। আশা করি ঢাকায় পৌছাব রাত ১০টা ৪০ মিনিটে। কোচিং স্টাফদের কেউ কেউ যে দলের সঙ্গে ফিরছেন না, সেটি অবশ্য ম্যানেজার আগেই বলেছেন, আমরা ১৯ জন ফিরব। কোচিং স্টাফের কেউ ওয়েস্ট ইন্ডিজ যাবে, কেউ হয়তো দক্ষিণ আফ্রিকায়। তারা দ্রুতই টিকিট পেয়ে যাবেন।

উল্লেখ্য, আজ বাংলাদেশ সময় ভোর ৪টায় ক্রাইস্টচার্চের হেগলি ওভালে সিরিজের শেষ টেস্ট খেলতে নামার কথা ছিল বাংলাদেশ-নিউজিল্যান্ডের।

নিলা চাকমা/এসএমএইচ/ /  শনিবার, ১৬ মার্চ, ২০১৯

Share.

Comments are closed.