বাস-মাহেন্দ্রর মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

0

বিডি জার্নাল ডেস্ক :

বরিশাল-বানারীপাড়া সড়কের গরিয়ারপাড়ের তেঁতুলতলা  নামক স্থানে দুর্জয় পরিবহনের যাত্রীবাহী একটি বাস ও একটি মাহেন্দ্রাকে (থ্রি-হুইলার আলফা) মুখোমুখি সংঘর্ষে এক ছাত্রীসহ পাঁচজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন।

শুক্রবার সকালে এ ঘটনা ঘটে। নিহতেরা হলেন- বরিশাল সরকারি ব্রজমোহন কলেজের (বিএম) গণিত বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী শীলা হালদার (২৪), নগরীর নথুল্লাবাদ এলাকার রং মিস্ত্রি মানিক সিকদার (৪০), নগরীর কাশিপুর এলাকার অটোরিকশাচালক খোকন (৩৫), কাশিপুরের গণপাড়া এলাকার বাসিন্দা ও মাহেন্দ্রাটির চালক সোহেল (২৫) এবং ৫০ বছর বয়সী এক অজ্ঞাত নারী।

বরিশাল বিমানবন্দর থানার ওসি আব্দুর রহমান মুকুল জানান, বানারীপাড়া থেকে বরিশালগামী দুর্জয় পরিবহনের যাত্রীবাহী একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি মাহেন্দ্রর মুখোমুখি সংষর্ষ হয়। এতে হতাহতরা সবাই মাহেন্দ্র যাত্রী। আহতদের বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর বাসচালক পালিয়েছে। দুর্ঘটনা কবলিত বাস ও মাহেন্দ্রাটি পুলিশ হেফাজতে আছে।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. ইউনুস আলী জানান, বাস-মাহেন্দ্রর সংঘর্ষে মাহিন্দ্রটি দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই কলেজছাত্রী শীলার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে যান। এ সময় জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসকেরা মানিক ও খোকনকে মৃত বলে ঘোষণা করেন। এছাড়া চিকিৎসাধীন অবস্থায় মারা যান ৫০ বছর বয়সী অজ্ঞাত এক নারী ও মাহেন্দ্রচালক সোহেল। এ ঘটনায় বরিশাল-বানারীপাড়া-স্বরূপকাঠি সড়কে আধাঘণ্টা যানবাহন চলাচল বন্ধ ছিলো। পরে ফায়ার সার্ভিসের সহায়তায় বাসটি উদ্ধার করা হলে যান চলাচল স্বাভাবিক হয়।

নিলা চাকমা/এসএমএইচ/  শুক্রবার, ২২ মার্চ ২০১৯, ০৮ চৈত্র ১৪২৫

Share.

Comments are closed.