বিশ্বকাপ দলে নির্বাচকদের পছন্দের তালিকায় রয়েছেন রাব্বি

0

ক্রীড়া প্রতিবেদক:

হঠাৎ করেই গতকাল বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগে ডাক পড়ে ইয়াসির আলী রাব্বির। মাঠে অনুশীলন সেরে রাব্বিও গিয়েছিলেন সেখানে। বিসিবি ক্রিকেট পরিচালনা বিভাগের কর্মকর্তাও যা বলার বলে দিয়েছেন তাকে। বিশ্বকাপ দলে নির্বাচকদের পছন্দের তালিকায় রয়েছেন রাব্বি।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলকে (আইসিসি) দেওয়া ১৬ জনের তালিকায় নাম আছে তার। বিপিএল টি-টোয়েন্টি টুর্নামেন্ট ও ঢাকা প্রিমিয়ার লিগে ভালো খেলে নির্বাচকদের দৃষ্টি কেড়েছেন ব্রাদার্স ইউনিয়নের এ মিডল অর্ডার ব্যাটসম্যান। পছন্দ করার মতোই স্ট্রাইক রেট রেখে ব্যাটিং করেন ২৩ বছর বয়সী এ ক্রিকেটার।

বোর্ডের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের আপত্তি না থাকলে রাব্বিকেই বিশ্বকাপে নিয়ে যাওয়ার চেষ্টা করবেন নির্বাচকরা। তবে শুধু রাব্বির ইস্যুতেই নয়, সমকালে বাংলাদেশের বিশ্বকাপ দলের ১৬ ক্রিকেটারের নামের তালিকা প্রকাশ হওয়ায় গতকাল প্রায় পুরো দিনই সাংবাদিকদের ব্যাখ্যা বিশ্নেষণ দিতে হয়েছে নির্বাচকদের। জরুরি বৈঠকেও বসেছিলেন তারা।

সংশ্নিষ্ট সবারই প্রত্যাশা, দেশের ও দলের স্বার্থ মাথায় রেখেই বিশ্বকাপের জন্য চূড়ান্ত দল গঠনে ভালো সিদ্ধান্তই নেবে বোর্ড। যে কোনো সিদ্ধান্ত নেওয়ার জন্য এখনও যথেষ্ট সময় আছে বোর্ডের হাতে। কারণ আইসিসিকে চূড়ান্ত দল পাঠানোর বেঁধে দেওয়া শেষ সময় ২৩ এপ্রিল। এ ছাড়া প্রয়োজন হলে ২৩ মে পর্যন্ত খেলোয়াড় পরিবর্তনেরও সুযোগ কাজে লাগাতে পারবে তারা।

বাংলাদেশের জন্য এটা দারুণ একটা সুযোগ। আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে ক্রিকেটারদের পারফরম্যান্স দেখে নতুন করে কোনো সিদ্ধান্ত নিলেও নিতে পারবে বিসিবি।

 

 

নিলা চাকমা/এসএমএইচ/  শুক্রবার, ০৫ এপ্রিল ২০১৯, ২২ চৈত্র ১৪২৫

Share.

Comments are closed.