রাবি জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের ইফতার মাহফিল

0

রাবি প্রতিনিধি:

রাজশাহী বিশ্ববিদ্যালয় শিক্ষক ফোরাম এর আয়োজনে রমযানের গুরুত্ব ও তাৎপর্য সম্পর্কে আলোচনা, দোয়া এবং ইফতার মাহফিল গতকাল মঙ্গলবার অনুষ্ঠিত হয়। ডীন কমপ্লেক্স কনফারেন্স রুমে আয়োজিত ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন রাবি জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের সভাপতি প্রফেসর ড.হাবিবুর রহমান। প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু।

বিশেষ অতিথি ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও রাসিক সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রান ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন, রাবি শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. সাইফুল ইসলাম, কলা অনুষদের ডীন প্রফেসর ড. ফজলুল হক, শিক্ষক ফোরামের সহ-সভাপতি প্রফেসর ড. মামুনুর রশিদ, শিক্ষক ফোরামের কোষাধ্যক্ষ প্রফেসর ড. ফরিদুল ইসলাম ও রাবী সাদা দলের ভারপ্রাপ্ত আহবায়ক প্রফেসর ড. এনামুল হক। সভা পরিচালনা করেন রাবি শিক্ষক ফোরামের সাধারণ সম্পাদক প্রফেসর ড. হাবীবুর রহমান।

এছাড়াও শিক্ষক ফোরামের অন্যান্য নেতৃবৃন্দ বিএনপি বিভিন্ন পর্যায়ে নেতাকর্মী উপস্থিত ছিলেন। সভায় বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি কামনাসহ শহীদ প্রেসিডেন্ট জিয়ার রহমান ও আরাফাত কোকোসহ মৃত সকল মুসলিম ব্যক্তির আত্মার মাগফিরাত কামনা ও মুসলিম শান্তি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া শেষে সকলেই সেখানে ইফতার করেন।

নিলা চাকমা/এসএমএইচ/বুধবার ১৫ মে ২০১৯, ০১ জ্যৈষ্ঠ ১৪২৬

Share.

Comments are closed.