বিএম কলেজের ছাত্রী হত্যা মামলায় শিক্ষক গ্রেফতার

0

নিজস্ব প্রতিবেদক:

বরিশাল সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের মাস্টার্সের ছাত্রী মিলি ইসলাম হত্যা মামলায় শিক্ষক পুলিন চন্দ্র সরকারকে (৩৯) গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারের পর বৃহস্পতিবার (১৬ মে) তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। এরআগে বুধবার (১৫ মে) দিনগত রাতে অভিযান চালিয়ে বরগুনা থেকে তাকে গ্রেফতার করে বরিশালের এয়ারপোর্ট থানা পুলিশ।

গ্রেফতার পুলিন চন্দ্র সরকার বরিশাল মডেল কলেজের গণিতের শিক্ষক। নিহতের পরিবার ও পুলিশ জানায়, দীর্ঘদিন যাবৎ শিক্ষক পুলিন চন্দ্র সরকারের সঙ্গে মিলির প্রেমের সম্পর্ক চলছিলো। সম্পর্কের একপর্যায়ে মিলি বিয়ের কথা বলে পুলিন চন্দ্র সরকার নানা টালবাহানা শুরু করেন। এরপর গত বুধবার (১ মে) মিলিকে নিয়ে নগরের নথুল্লাবাদ এলাকায় বাসা ভাড়া নেয় পুলিন। পরদিন বৃহস্পতিবার (২ মে) সকালে ওই ভাড়া বাসা থেকে মিলির মরদেহ উদ্ধার করে পুলিশ।

এঘটনার পর থেকেই পলাতক ছিলো পুলিন। এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাহাবুবুল আলম জানান, মিলির মৃত্যুর ঘটনায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়। পরবর্তীতে তার মা পারভীন বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর বুধবার রাতে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে বরগুনায় অভিযান চালিয়ে আসামি পুলিন চন্দ্র সরকারকে গ্রেফতার করে পুলিশ। প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে প্রেমের সম্পর্কের কথা স্বীকার করেছে পুলিন। তবে, হত্যার কথা স্বীকার না করলেও হত্যায় তার যোগসাজশ থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে এ বিষয়ে তাকে আরও জিজ্ঞাসাবাদ করা হবে।

নিলা চাকমা/এসএমএইচ/ বৃহস্পতিবার ১৬ মে ২০১৯, ০২ জ্যৈষ্ঠ ১৪২৬

Share.

Comments are closed.